মোবাইল ব্যাংকিং অফিসে হামলার ঘটনার অভিযোগ লক্ষ্মীপুরে ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্ত

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার রাখালিয়া বাজারে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার কর্মকর্তাকে (এজেন্ট) কুপিয়ে আহত এবং অফিস ভাঙচুর করার ঘটনায় সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) সকালে সদর উপজেলা (পশ্চিম) শাখার আহ্বায়ক তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু ও যুগ্ন আহ্বায়ক মাহাবুবুল হক মাহবুব কমিটি বিলুপ্তির ঘোষণা সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

 

এ ব্যাপারে সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক টিটু চৌধুরী বলেন, “ব্যক্তির কারণে দল সমালোচিত হবে তা মানা হবে না। দালাল বাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন হোসেন বাদশার বিরুদ্ধে পত্রিকায় সংবাদ আসায় জেলা যুবলীগের সভাপতি সালাহ উদ্দিন টিপুর নির্দেশে ওই ইউনিয়ন কমিটি বাতিল করা হয়েছে। তার বিরুদ্ধে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি করা হবে। সে দোষী হলে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।”
উল্লেখ্য, সোমবার দুপুরে সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন সভাপতি সুমন হোসেন বাদশার নেতৃতে তার লোকজন রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া বাজারে ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং অফিসে হামলার ঘটনায় অভিযোগ উঠে। এ সময় বাধা দেয়ায় এজেন্ট ও ওসমান গনিকে কুপিয়ে রক্তাক্ত করা হয়। স্থানীয় লোকজন আহত ব্যবসায়ীকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করে। পরে এ ঘটনায় বিভিন্ন সংবাদ প্রকাশিত হলে বিষয়টি সদর থানা ও জেলা যুবলীগের দৃষ্টিগোচর হলে দালাল বাজার ইউনিয়ন কমিটি বিলুপ্ত করার সিদ্ধান্ত নেন তারা।