লক্ষ্মীপুরের রামগতিতে আ.লীগ নেতা সাজুর গণসংযোগ - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরের রামগতিতে আ.লীগ নেতা সাজুর গণসংযোগ



লক্ষ্মীপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

আওয়ামী লীগের উপকমিটির সহ সম্পাদক আব্দুজ্জাহের সাজু লক্ষ্মীপুরের রামগতিতে নৌকার জন্য ভোট চেয়ে গণসংযোগ করেছেন। বুধবার রামগতি উপজেলার হাজীগঞ্জ, আলেকজান্ডার, জমিদারহাট, করুনানগর, বড় খেরী,চর আব্দুল্লাহ্,চর আলী হাসান, গুচ্ছগ্রাম, জমিদারহাট, করুনানগরে একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সাধারণ মানুষের সাথে তিসি কুশল বিনিময় ও গনসংযোগকালে উঠান বৈঠক ও পথসভা করেছেন। তিনি প্রয়াত কয়েকজন আওয়ামী লীগ নেতার কবর জেয়ারত ও অসুস্থ নেতাকর্মীদের বাড়িতে দেখতে যান। এসময় অসুস্থ নেতাকর্মীদের চিকিৎসার খোঁজ-খবর নেন তিনি। সাজু লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

 

দলীয় সূত্রে জানাগেছে,গণসংযোগকালে সাজু বর্তমান সরকারের সাফল্য তুলে ধরে নৌকা মার্কায় ভোট চান। এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান। তিনি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের খোঁজখবর নিয়ে তাদের সুখ দুঃখে পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

 

আব্দুজ্জাহের সাজু বলেন,আওয়ামী লীগ সরকার লক্ষ্মীপুরসহ দেশব্যাপী ব্যাপক উন্নয়ন করছে। বিগত দিনে বিএনপিসহ অন্যরা রামগতি-কমলনগরের মেঘনার ভাঙ্গন নিয়ে রাজনীতি করেছে। একমাত্র আওয়ামী লীগ সরকারই নদীর তীর রক্ষা বাঁধ নির্মাণ করে লাখো মানুষকে সুরক্ষা দিয়েছে। সকল ক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। এজন্য জনগনের কাছে নৌকায় মার্কায় ভোট চান তিনি।


রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ