লক্ষ্মীপুরে খোয়া যাওয়া টাকা উদ্ধার প্রকৃত মালিককে বুঝিয়ে দিলেন পুলিশ - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে খোয়া যাওয়া টাকা উদ্ধার প্রকৃত মালিককে বুঝিয়ে দিলেন পুলিশ



মো.আতোয়ার রহমান মনির,স্টাফ রিপোর্টার, (খবর তরঙ্গ ডটকম), (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুর সদর উপজেলার গঙ্গাপুর এলাকা থেকে রাস্তায় কুড়িয়ে পাওয়া ৪ লাখ ৫০ হাজার টাকা পেয়ে প্রকৃত মালিককের হাতে তুলে দিলেন পুলিশ। বুধবার রাতে প্রকৃত মালিক সৌদি প্রবাসী কামরুল ইসলামকে টাকাগুলো ফেরত দেন পুলিশ।


ওসময় সদর থানাও ওসি এ কে এম আজিজুর রহমান মিয়াসহ তদন্ত মোসলে উদ্দিনসহ অন্যান্য পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। বৃহস্পতিবার দুপুরে সদর থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান,এর আগে বুধবার বিকেল সদর উপজেলার গঙ্গাপুর এলাকায় রাস্তায় পরে থাকা অবস্থায় দেখতে পান সিএনজি চালিত অটোরিকসা চালক বেলাল হোসেন ও ওই পরিবহনের যাত্রী প্রবাসী ফিরোজ আলম। ওইদিন তারা টাকাগুলো পেয়ে টাকা প্রকৃত মালিক ফেরত দেওয়ার জন্য সদর থানায় নিয়ে আসেন এবং টাকা গুলো থানায় রেখে গিয়ে তাদের সততার এক দৃষ্টান্ত স্থাপন করেন।

পরে পুলিশের পক্ষ থেকে টাকা পাওয়ার বিষয়টি প্রচারনা করা হলে সৌদি প্রবাসী কামরুল ইসলাম টাকার বর্ণনার দিয়ে হারিয়ে যাওয়ার টাকার দাবী করেন। হারিয়ে যাওয়া টাকার সাথে কথায় মিল থাকায় প্রকৃত মালিক কামরুল ইসলামকে ওই টাকা বুঝিয়ে দেওয়া হয়। কামরুল ইসলাম সদর উপজেলার গঙ্গাপুর এলাকার মিসুক মিয়ার ছেলে ও সৌদি প্রবাসী।


এদিকে হারানো টাকা ফেরত পেয়ে সৌদি প্রবাসী কামরুল ইসলাম বলেন, বর্তমান সময়ে এরকম সৎ অটোরিসকা চালিত সিএনজি চালকের বেশ অভাব রয়েছে।টাকার প্রতি লোভ না করে থানায় ফেরত দিয়ে করোনা দুর্ভোগে সততার এক দৃষ্টান্ত স্থাপন তারা। অটোরিকসা চালক বেলাল হোসেন ও ওই পরিবহনের যাত্রী ফিরোজ আলমের এ মহতী উদ্যোগকে কৃতজ্ঞ জানাই। এর আগে তিনি লক্ষ্মীপুর থেকে ফেরার নিজ বাড়ী গঙ্গাপুর এলাকায় পৌছতেই মোটর সাইকেল থেকে ৪ লাখ ৫০ হাজার টাকা এক সাথে পরে খোয়া যায়।


রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ