প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে লক্ষ্মীপুরে মন্ত্রী শাহজাহান কামাল

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেন সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও অর্জনের কথা তুলে ধরে, এসময় মন্ত্রী নৌকা মার্কা ভোট চেয়ে বলেন, কোন ধরণের ষড়যন্ত্রে এখন আর কাজ হবেনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান তিনি। বিএনপি নেত্রী খালেদা জিয়া নির্বাচনে বিশ্বাস করেনা, তিনি তার স্বামী জিয়াউর রহমানের মতো ক্ষমতায় আসতে চান বলে মন্তব্য করেন । তিনি বলেন খালেদা জিয়া জঙ্গি ও অগ্নি নেত্রী আখ্যা দিয়ে আরো বলেন, ২০১৪ সালে সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেনি বিএনপি। আন্দোলনের নামে মানুষ হত্যা, জ্বালাও পোড়াও করে সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করেছেন তারা। শনিবার দুপুরে লক্ষ্মীপুরের ভবানীগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

 

প্রতিষ্ঠানের বিদ্যুতসাহী সদস্য ও স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুল হাসান রনির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ মো. শাহাদাত হোসেন রিয়াজ, আওয়ামীলীগ নেতা আবদুল মতলব, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, নজরুল ইসলাম ভুলু, বাবু বিজন বিহারী, আব্দুল হালিম মাষ্টার ফজলুর রহমান ডালি প্রমুখ।

 

এর আগে ভবানীগঞ্জ ডিগ্রি কলেজের আইসিটি একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন মন্ত্রী। প্রায় ৩ কোটি টাকা ব্যায়ে চার তলা বিশিষ্ট ১২ কক্ষের এ ভবনটি শিক্ষা প্রকৌশল অধিপ্তর কর্তৃক বাস্তবায়ন করা হবে বলে জানা গেছে।