রায়পুরে পৃথক ঘটনায় দুই নারী নিহত

লক্ষ্মীপুরের রায়পুরে পৃথক ঘটনায় এক নারী শ্রমিকসহ দুই নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকালে বামনী এলাকা থেকে নারী শ্রমিক ফাহমিদার মৃতদেহ ও পাশ্ববর্তী ইউনিয়ন চরমোহনা এলাকা থেকে সাপে কাঁমড়ে নিহত প্রতিবন্ধী নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। সাপে কামড়ে নিহত নারীর পতিবন্ধী হওয়ায় তার পরিচয় পাওয়া যায়নি। এছাড়া নিহত ফাহমিদা উপজেলার বামনী এলাকার আব্দুল মান্নানের মেয়ে ও স্থানীয় বেঙ্গল স্যু ফেক্টরীর শ্রমিক। পুলিশ নিহত দুই নারীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

 

পুলিশ ও স্থানীয়রা জানান,দুপুরে উপজেলার চর মোহনা বাসাবাড়ী এলাকায় ঝোপে সাপ ধরে খেলা করতে গিয়ে সাপের কাঁমড়ে মাটিতে লুটে পড়েন অঙ্গাত পতিবন্ধী নারী। পরে তাঁর চিকিৎসার জন্য স্থানীয় উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্র ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

 

অপরদিকে একইদিন বিকালে উপজেলার বামনী এলাকায় ৭ নংওর্য়াডে নারী শ্রমিক ফাহমিদার মৃতদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে ফাহমিদা মৃতদেহ উদ্ধার করেন। এ ঘটনা হত্যা না আতœহত্যা তা বলতে পারেনি পুলিশ ও নিহতের স্বজনরা।

 

রায়পুর থানার ওসি তদন্ত মো.সোলেমান হোসেন জানান,পৃথক স্থান থেকে দুই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে এক জনের পরিচয় পাওয়া যায়নি। লোকজন বলছে অঙ্গাত পতিবন্ধী নারীর সাপে কামড়ে তার মৃত্যু হয়। তার পর ময়নাতদন্তে জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত প্রতিবেদনের পর দুটি ঘটনাই আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।