রায়পুরে পারিবাড়ি বিরোধে ছেলেকে কুপিঁয়ে হত্যা ।  বাবা আটক - খবর তরঙ্গ
শিরোনাম :

রায়পুরে পারিবাড়ি বিরোধে ছেলেকে কুপিঁয়ে হত্যা ।  বাবা আটক



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)
লক্ষ্মীপুরের রায়পুরে পারিবাড়িক বিরোধে জড়িয়ে ছেলে মোঃ সাগর (২৮) কে কুপিঁয়ে হত্যা  করেছে তারই বাবা বেলায়েত হোসেন ভূইয়া। সোমবার রাত সাড়ে ১১ টা দিকে রায়পুর  পৌর শহরের মধুপুর এলাকার হারিস ভূইয়া বাড়ীতে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, ঘটনাটি দুঃখ জনক। নিহতের বাড়ী থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে । রাতেই ঘাতক বাবা বেলায়েত হোসেনকে আটক করা হয় । বিষয়টি পারিবাড়িক বিরোধকে কেন্দ্র করে হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা  জানায়, রায়পুর পৌর শহরের ৫নং মধুপুরে ভূইয়া বাড়ীতে নিজ ঘরে ছেলেসহ এক সাথে থাকতেন বাবা বেলায়েত হোসেন। ছেলে সাগর পরিবারের অমতে একাধিক বিয়ে করার কারণে প্রায়ই এ নিয়ে পারিবারিক কলহ লেগে থাকতো তাদের সংসারে ।এ নিয়ে স্থানীয় ভাবে একাধিকবার শালিশী বৈঠকের আয়োজনে বসেছিলেন পরিবারটি।ওসব ঘটনায়সহ নতুন করে বিতর্কে জড়িয়ে  সোমবার রাত সাড়ে  ১১ টার দিকে ছেলে সাগর বাবা বেলায়েত হোসেন ভূইয়ার সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে বাবা ছেলেকে এলোপাতাড়ি ভাবে কুপাঁয় বাবা। নিহতের সজনরা এগিয়ে আসতেই ঘটনাস্থলে নিহত হয় সাগর। ছেলের মৃত দেখে বাবা বেলায়েত পালাতে গেলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে তুলে দেন।
রায়পুর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) সোলাইমান চৌধুরী বলেন, ঘটনাটি দুঃখজনক। পারিবারিক বিরোধে জড়িয়ে ছেলেকে কুপিঁয়ে হত্যা করে বাবা। নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য  সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রাতেই পুলিশ অভিযান চালিয়ে ঘাতক বাবাকে আটক করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ