রামগঞ্জে আওয়ামীলীগ নেতা সৈয়দ মোজাম্মেলের গণসংযোগ - খবর তরঙ্গ
শিরোনাম :

রামগঞ্জে আওয়ামীলীগ নেতা সৈয়দ মোজাম্মেলের গণসংযোগ



আতোয়ার রহমান মনির, লক্ষ্মীপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হক মিলন সপ্তাহব্যাপী রামগঞ্জে গণসংযোগসহ বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করেছেন।

 

বুধবার বিকালে রামগঞ্জ শহরের বাইপাস সড়কের ওয়ালটন প্লাজাচত্ত্বরে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে এই কর্মসূচীর উদ্বোধন করেন রামগঞ্জ পৌরসভা মেয়র ও রামগঞ্জ পৌর আওয়ামীলীগ সভাপতি আবুল খায়ের পাটোয়ারী।সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্যে আবুল খায়ের বলেন, সৈয়দ মোজাম্মেল হক মিলন রামগঞ্জের আওয়ামীলীগের জন্য একজন নিবেদিত প্রাণ।

 

দলের দুঃসময় মামলা হামলার পরও বিশিষ্ট কলামিষ্ট সৈয়দ মোজম্মেল হক মিলন নেতাকর্মীদের ছেড়ে যাননি। এ ধারাবাহিকতায় আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সৈয়দ মোজাম্মেল হক বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তিসহ জোট সরকারের জুলুম নির্যাতনের চিত্র তুলে ধরে রামগঞ্জব্যাপী ৪০ সহস্রাধিক লিফলেট বিতরণ রামগঞ্জ আওয়ামীলীগের জন্য একটি মাইলফলক বলে উল্লেখ করেন তিনি।

 

উপজেলা আওয়ামীলীগ নেতা শাহাদাত হোসেন মিল্টন জানান, দলের দুঃসময়ে ত্যাগী নেতা মোজাম্মেল হক মিলন সঠিক সময়ে যে কর্মসূচী হাতে নিয়েছেন তা প্রশংসার দাবিদার। বর্তমানে অনেক হাইব্রিড নেতা রয়েছেন যারা একসময় সুবিধাবাদী দলের লোক ছিলেন। কেউ ঘাপটি মেরে ছিলেন অন্তরালে। দুঃখের বিষয় আজ এ ধরনের অনেক নেতাই নির্বাচনকে সামনে রেখে প্রচারণা চালাচ্ছেন।

 

রামগঞ্জের জনগন তথা আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীগণ এদের কখনই মেনে নিবেনা। মোজাম্মেল হক মিলন জানান, তিনি ক্ষমতার লোভে কখনও আওয়ামীলীগ করেননি, বর্তমানেও করছেননা। বঙ্গবন্ধুকে ভালবেসে এবং তার রেখে যাওয়া স্মৃতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে সংগ্রাম করে যাচ্ছেন মাত্র। আসন্ন নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী রামগঞ্জ আসনে তকে মনোনয়ন প্রদান করলে তিনি অত্র আসনটি দলকে উপহার দিতে পারবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।

 

বৃহস্পতিবার সকালে তিনি প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সকলকে উন্নয়নের ধারা অব্যাহতের লক্ষ্যে একযোগে কাজ করার আহবান জানান। পরে সৈয়দ মোজাম্মেল হক মিলন পৌর বাইপাস সড়ক, কাঁচাবাজার গলি,রামগঞ্জ বাজারের মেইন সড়ক, সোনাপুর সড়ক, কাঁচাবাজার পৌর মার্কেট, কাঁচাবাজার বাইপাস সংযোগ সড়ক, চৌধুরী বাজারসহ ৫০টি স্পটে গণসংযোগসহ লিফলেট বিতরণ করেন। এ সময় অনেক প্রবীণ সৈয়দ মোজাম্মেল হক মিলনকে মাথায় হাত বুলিয়ে দোয়া করতে দেখা গেছে।

 

এ সময় নূর হোসেন পাটোয়ারী, ফরিদ উদ্দিন, হানিফ মিজি, আনোয়ার হোসেনসহ আওয়ামীলীগ ও অংগ-সংগঠনের সহ¯্রাধিক নেতৃবৃন্দ সৈয়দ মোজাম্মেল হকের সাথে গণসংযোগে অংশগ্রহণ করেন।


এ সম্পর্কিত আরো খবর

রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ