লক্ষ্মীপুরে নৌকায় ভোট চেয়ে সাজুর গণসংযোগে উজ্জীবিত তৃণমূল - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে নৌকায় ভোট চেয়ে সাজুর গণসংযোগে উজ্জীবিত তৃণমূল



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রামগতিতে নৌকার জন্য ভোট চেয়ে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক আব্দুজ্জাহের সাজু। লক্ষ্মপুর-৪(রামগতি-কমলনগর) আসনে রামগতি উপজেলার চর পোড়াগাছা,জমিদারহাট, করুনানগর, হাজীগঞ্জ, বড়খেরী, চরআব্দুল্লাহ্, গুচ্ছগ্রাম, জমিদারহাট, করুনানগর ও কমলনগরের সাহেবের হাপ, পাটোয়ারীর হাট, চর কাদিরা ও তোরাপগঞ্জে একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে রাত দিন সভা-সমাবেশ,উঠান বৈঠক, পথসভা, সামাজিক ও সরকারি- বেসরকারি অনুষ্ঠানে যোগ দানের মাধ্যমে ব্যাপক গণসংযোগ করে নির্বাচনী প্রচার প্রচারনা চালাচ্ছেন।এতে তৃণমূলে ব্যাপক সাড়া পাওয়া গেছে। এছাড়া তাদের তরুণ এই নেতাকে পেয়ে আশাবাদী হয়ে উঠেন রামগতি ও কমলনরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

 

সোমবার আব্দুজ্জাহের সাজু সাধারণ মানুষের সাথে বিরামহীনভাবে পর্যায় ক্রমে বিভিন্ন এলাকায় জনগণের মাঝে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে কুশল বিনিময় ও উঠান বৈঠক ও পথসভা করেছেন। তাঁর নির্বাচনী তৎপরতায় চাঙ্গা হয়ে উঠেছে দলের নেতা-কর্মীরা। এসব এলাকার তরুণ ও নবীন ভোটারদের সমর্থনে নির্বাচনী দৌড়ে সবার থেকে বেশ ভালো অবস্থানে রয়েছেন তিনি।

 

স্থানীয় দলীয় নেতাকর্মীরা জানান, ইতিমধ্যে সাজু ব্যক্তিগত তহবিল থেকে গরিব, অসহায় ও দুঃস্থ মানুষদের সাহায্যে মাধ্যেমে তাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। নির্বাচনী এলাকায় অন্তত শতাধিক অসহায় মানুষদের চিকিৎসার ব্যয় ভার বহনের পাশাপাশি অসংখ্যক ছাত্র-ছাত্রীদের লেখা পড়ার আজীবন ব্যয় ভার বহন করছেন। এছাড়া সাজু এলাকার সমস্যা ও সম্ভবনা নিয়ে স্থানীয় প্রশাসন ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে আলোচনার মাধ্যমে উন্নয়নের ধারা অব্যাহত রাখছেন। তৃণমুলের নেতা-কর্মীদের সাথে নিয়মিত যোগাযোগের মাধ্যমে সরকারে উন্নয়নের পাশাপাশি দলীয় কাঠামোকে যে কোন সময়ের থেকে শক্তিশালী হিসাবে গড়ে তুলতে সক্ষম হয়েছেন বলে সরকার দলীয় নেতা-কর্মীরা মনে করছেন।

 

সাজু লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক আব্দুজ্জাহের সাজু জানান, আমি সপ্তাহের বেশির ভাগ সময় এলাকায় সময় দেবার পাশাপাশি নিয়মিত নেতা-কর্মীদের সাথে যোগাযোগের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে তরুন ও যুবকসহ নেতাকর্মীদের উজ্জীবিত করছি। সে সাথে আগামী দিনের উন্নয়ন ভাবনা ও কর্মযজ্ঞ সাধারণ জনগণের কাছে পৌঁছে দিতে নৌকা প্রতিকে ভোট চেয়ে উঠান বৈঠক করছি। আর এ কর্মসূচি রামগতি ও কমলনগরে তৃণমূলে ব্যাপক সাড়া জাগিয়েছে।
কেন্দ্রীয় এ আওয়ামী লীগ নেতা সাজু আরো বলেন,শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়। দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি। এছাড়া এলাকার বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে নেতাদের উপস্থিতি ও নৌকার পক্ষে সাধারণ মানুষকে ঐক্যবদ্ধের কৌশলও গ্রহন করচ্ছেন। সাজু স্থানীয় জনগণের বিভিন্ন সমস্যার কথা শুনছেন এবং জনসাধারণকে সমস্যা সমাধানের আশ্বাসও দিচ্ছেন।


এ সম্পর্কিত আরো খবর

রামু এর অন্যান্য খবরসমূহ
রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ