রামগতিতে নৌকার প্রচারনার পোস্টার ছেঁড়ার অভিযোগ - খবর তরঙ্গ
শিরোনাম :

রামগতিতে নৌকার প্রচারনার পোস্টার ছেঁড়ার অভিযোগ



আতোয়ার রহমান মনির, লক্ষ্মীপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রামগতিতে নৌকার প্রচারনার পোস্টার ছেঁড়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার ভোররাতে একদল দুর্বৃত্ত রামগতির চেউয়া খালিব্রীজ থেকে আবু সৈয়দ মৌলবী বাজার,মুন্সিরহাট,হিয়াখালী তেহমুহনী এলাকা থেকে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে নৌকার ভোট চেয়ে ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলে একদল দুর্বৃত্ত।

 

এ ঘটনায় নিন্দা জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতৃবিন্দুসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক আব্দুজ্জাহের সাজু। তিনি বলেন,জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা নৌকায় ভোট চেয়ে সড়কের পার্শ্বে ব্যানার ও ফেস্টুন লাগিয়েছিলেন তিনি। শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের ব্যানার ফেস্টুন শুক্রবার কিছু এলাকায় কেটেঁ ফেলে একদল দুর্বৃত্ত। এ বিষয়টি বর্তমান সংসদ মো: আব্দুøল্লাহ্ কে টেলিফোনে অবহিত করতে গেলে তার টেলিফোন রিসিভ না করার কথা জানান তিনি। এছাড়া এ বিষয়টি তিনি রামগতি থানায় মৌখিত ভাবে অভিযোগ করেন।

 

স্থানীয়রা জানান, এদিকে ভোটের আগে আওয়ামী লীগের দু’ই মনোনয়ন প্রত্যশীর প্রচার প্রচারনার ব্যানার ফেস্টুন ছিঁড়াকে কেন্দ্র কওে রামগতিতে এ ঘটনায় চরম আতঙ্কে দেখা দিয়েছে আওয়ামী লীগ সমর্থক ও ভোটারদের মাঝে।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটি এম আরিচুল হক বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।


এ সম্পর্কিত আরো খবর

রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ