লক্ষ্মীপুরে নেশাদ্রব্য খাইয়ে টাকা চুরি, আটক-১ - খবর তরঙ্গ
ব্রেকিং নিউজ :
শিরোনাম :

লক্ষ্মীপুরে নেশাদ্রব্য খাইয়ে টাকা চুরি, আটক-১



আতোয়ার রহমান মনির, লক্ষ্মীপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল নেশাদ্রব্য খাইয়ে পাশ্ববর্তী দোকানে চুরির ঘটনা ঘটেছে। এসময় দোকানের তালা ভেঙ্গে নগদ ৩ লাখ ৮০ হাজার টাকা নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুবেল হোসেনকে আটক করে। সে পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মৃত সাফায়েত উল্যার ছেলে ও পাশ্ববর্তী সৌদিয়া হোটের কর্মচারী সে। এ ঘটনায় দোকান মালিক নুর নবী নিশু বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার দিবাগত রাতে পাশ্ববর্তী সৌদিয়া হোটেলের কর্মচারী রুবেল হোসেন হোটেলের ম্যানেজারকে কমলপানীয়ের সাথে নেশাদ্রব্য খাইয়ে দেয়। পরে ওই ম্যানেজার ঘুমিয়ে পড়লে রুবেল হোসেন পাশ্ববর্তী নিশু টেলিকমের তালা ভেঙ্গে দোকানে থাকা নগদ ৩ লাখ ৮০ হাজার চুরি করে নিয়ে যায়। নিশু টেলিকমের মালিক মো. নুরুন্নবী জানান, তিনি সোমবার সকাল ৮টার দিকে দোকান খুলতে এসে দেখেন দোকানের সামনে কয়েকটি ১শ টাকার নোট পড়ে আছে এবং সাটারের তালা ভাঙ্গা। দোকানে প্রবেশ করে ড্রয়ার গুলো নিচে পড়ে আছে এবং ড্রয়ারে রাখা ৩ লাখ ৮০ হাজার টাকা চুরি হয়ে গেছে। তাৎক্ষনিক বিষয়টি তিনি বাজার কমিটির লোকজনকে জানান।

দালাল বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মীর মহিউদ্দিন মীরণ জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং থানা পুলিশকে বিষয়টি অবগত করেন।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন জানান, খবর পেয়ে সকাল সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে যান তিনি। এসময় পাশ্ববর্তী দোকানের কর্মচারী রুবেল হোসেনকে সন্দেহ মূলক আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে চুরির বিষয়টি স্বীকার করে। পরে তার ঘর থেকে ৩ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দোকান মালিক নুর নবী নিশু বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন।


লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ