মাছ ঘাটে চাঁদাবাজি করার অভিযোগ রামগতিতে তিন ভুয়া সংবাদিকসহ গাড়ী চালক আটক-৪ - খবর তরঙ্গ
শিরোনাম :

মাছ ঘাটে চাঁদাবাজি করার অভিযোগ রামগতিতে তিন ভুয়া সংবাদিকসহ গাড়ী চালক আটক-৪



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রামগতিতে আলেকজান্ডারে মাছ ঘাটে চাঁদাবাজি করার সময় বিজয় টিভির ভুয়া সাংবাদিক রিয়াদ,সুমন রানা,ইব্রাহিম, ও গাড়ি চালক সাইফুলসহ চার জনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে রামগতির আলেকজান্ডারে থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস, ক্যামেরা, চার্জার,পেনর্ডাইভ, বিজয় টিভির লোগো ও তিনটি ভুয়া আইডি কার্ড জব্দ করে পুলিশ।


পুলিশ জানান,আটকৃতরা শরীয়তপুর ডামুড্ডা, নওগাঁ জেলার আত্রাই এলাকারসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা ও নোয়াখালী জেলার পশ্চিম রাধারামপুর এলাকার বাসিন্দা। তাদের বিরুদ্ধে বিজয় টিভির লক্ষ্মীপুর প্রতিনিধি সোহেল মাহমুদ মিলন বাদি হয়ে রামগতি থানায় ৪ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। তারা বেসরকারি টেলিভিশন চ্যানেল বিজয় টিভির স্টাফ রিপোর্টার পরিচয় দিয়ে


মাছ ঘাট ও সরকারি কয়েকটি দপ্তরে চাঁদাবাজির চেষ্টা করেন। পরে খবর পেয়ে তিন ভুয়া সাংবাদিক ও তাদের গাড়ী চালককে আটক করে পুলিশ।


রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাছ ঘাটে চাঁদাবাজি করার সময় বিজয় টিভির ভুয়া সাংবাদিক রিয়াদ,সুমন রানা,ইব্রাহিম, ও গাড়ি চালক সাইফুলসহ চার জনকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা প্রতারণা করার বিষয়টি স্বীকার করে। এ ঘটনায় মামলা হয়েছে। তাদেরকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা হাজতে  প্রেরণ করা হয়েছে।


রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ