রায়পুরে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ইং অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

রায়পুরে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ইং অনুষ্ঠিত



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রায়পুরে কমিউনিটিং পুলিশিং ডে ২০১৯ উপলেক্ষ্যে শনিবার সকালে পৌর শহরে র‌্যালি,চিত্রাংকন ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


পুলিশের সঙ্গে কাজ করি মাদক-জঙ্গী-সন্ত্রাস মুক্ত দেশ গড়ি। এ পতিবাদ্যকে সামনে রেখে এ জেলা পরিষদ অডিটরিয়ামে কর্মসূচি উদযাপিত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


এতে কমিউনিটি পুলিশিং সদস্য জনপ্রতিনিধি আলেম সমাজ ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করে বিশিষ্ট্য ব্যবসায়ী গাজী মাহমুদ কামাল, জামসেদ কবির বাক্কিবিল্লার সঞ্চলানায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসানের সংসদ সদস্য মানবতার ফেরি ওয়ালা কাজী শহিদ ইসলাম পাপুল। বিশেষ অতিথি এএসপি সার্কেল স্পীনা রাণী প্রামানিক, ওসি মোহাম্মদ তোতা মিয়া, ওসি তদন্ত শিপন বড়ুয়া, প্রিন্সিপাল আ.ন.ম নিজাম উদ্দীন, আওয়ামীলীগ নেতা সাবেক উপজেলা চেয়্যারম্যান মাস্টার আলতাফ হোসেন হাওলাদার।


এ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সি, হাজী শাহাজান, তোফাজ্জল হোসেন। ইউসুফ জালাল কিসমত, নাজমুল কাদের গুলজার, আইনুল কবির মনির, জাকির হোসেন নোমান প্রমুখ। এতে চিত্রাংকন ও বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদে মাঝে পুরস্কার বিতরন করা হয়।


রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ