লক্ষ্মীপুরে ঘূর্ণিঝড়ে শতাধিক কাঁচা ঘর বিধ্বস্ত : আহত ১৫ - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে ঘূর্ণিঝড়ে শতাধিক কাঁচা ঘর বিধ্বস্ত : আহত ১৫



(খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের চর গজারিয়ায় ‘ঘূর্ণিঝড় বুলবুলের’ আঘাতে গাছ উপড়ে প্রায় শতাধীক বসতঘর বিধ্বস্ত হওয়ার খবর পাওয়া গেছে। এসময় নারী-পুরুষসহ ১৫ জন আহত হয়েছে। স্থানীয়া আহদের উদ্ধার করে। ঘুর্নিঝড়ের প্রভাবে বৃষ্টিপাত ও বাতাশের কারনে বিদ্যুতিক তার ছিড়ে যাওয়ায় রোববার রাত ৯ টা পর্যন্ত জেলার সর্বত্র বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল।


‘ঘূর্ণিঝড় বুলবুলের’ আঘাত প্রবল বাতাস বৃষ্টিতে রামগতি, কমলনগর ও রায়পুর উপজেলার চরাঞ্চলের চলতি মৌসুমের আমন ধান ও শীতকালীন সবজির ব্যাপক ক্ষতি হয়েছে। মেঘনার পানি ২-৩ ফুট উচ্চতা বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে।


রামগতি চর আবদুল্লাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মঞ্জু ও রায়পুর দক্ষিণ চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরায়েজী জানান, প্রায় ২০ মিনিটের ঘূর্ণিঝড়ে পৃথক ২ উপজেলায় শতাধিক কাঁচা ঘর বিধ্বস্ত হয়। তিন হতে পাঁচ জন আহত হলেও বড় ধরনের কোনো দুর্ঘটনা ঘটেনি।


রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মোমিন ও রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিন চৌধুরী বলেন, চর আবদুল­াহ ইউনিয়ন ও চরবংশী ইউনিয়নের চরকাচিয়া, মোল­ার হাট ও হাজীমারা স্লুইসগেট এলাকায় আঘাত হানে ঘূর্ণিঝড় বুলবুল। ঘর-বাড়ি বিধ্বস্ত হলেও বড় কোনো দুর্ঘটনা ঘটেনি।


লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ