দুই দিনের ব্যবধানে কেজিতে বেড়েছে ৫০ টাকা, এখনো শুরু হয়নি টিসিবির মাধ্যমে বিক্রি - খবর তরঙ্গ
ব্রেকিং নিউজ :
শিরোনাম :
লক্ষ্মীপুরে কোনভাবে কমছে না পেঁয়াজের দাম

দুই দিনের ব্যবধানে কেজিতে বেড়েছে ৫০ টাকা, এখনো শুরু হয়নি টিসিবির মাধ্যমে বিক্রি



আতোয়ার রহমান মনির, লক্ষ্মীপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরে কোনভাবে কমছে না পেয়াঁজের দাম। দুইদিনের ব্যবধানে কেজিতে ৫০/৬০ টাকা বেড়ে বিক্রি হচ্ছে ২৩০ থেকে ২৪০ টাকায়। আবার কোথাও কোথাও কিছুটা কমেও বিক্রি হচ্ছে পেয়াঁজ। এ জেলায় এখনো শুরু হয়নি খোলা বাজারে পেঁয়াজ বিক্রি। দ্রæত টিসিবির মাধ্যমে পেয়াঁজ বিক্রি করার দাবী জানান স্থানীয়রা।

তবে প্রতিনিয়ত বাজার মনিটরিং করা হচ্ছে এবং অভিযান অব্যাহত রয়েছে বলে দাবী করেন স্থানীয় প্রশাসন। দ্রুত খোলা বাজারে পেঁয়াজ বিক্রি করা হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।


ক্রেতারা জানান, টিসিবির মাধ্যমে অন্য জেলায় ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি করা হচ্ছে। কিন্তু এইখানে এখানো খোলা বাজারে পেয়াঁজ বিক্রি শুরু করা হয়নি বলে ক্ষোভ প্রকাশ করেন স্থানীয়রা। গত দুইদিনের ব্যবধানে কেজিতে বেড়েছে ৫০/৬০ টাকা। বর্তমানে ২৩০ টাকা থেকে ২৪০ টাকায় বিক্রি হচ্ছে পেঁয়াজ। সঠিকভাবে বাজার মনিটরিং না থাকায় যে যার মত করে পেঁয়াজ বিক্রি করছে বলে অভিযোগ করেন স্থানীয়রা। দ্রæত খোলা বাজারে পেঁয়াজ বিক্রি করার দাবী।


সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুর রিদোয়ান আরমান শাকিল জানান, দিনদিনই বাজার পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করেছে। প্রতিনিয়ত বাজার মনিটরিং ও অভিযান অব্যাহত রয়েছে। এরপরও যারা বাজার অস্থিতিশীল করার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। দ্রুত খোলা বাজারে পেঁয়াজ বিক্রি করা হবে বলে আশা করেন তিনি।


এ সম্পর্কিত আরো খবর

লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ