চিকিৎসকদের সুরক্ষার সামগ্রী দিয়ে স্বাস্থ্যসহায়তা পাশে দাড়িয়েছেন 'লক্ষ্মীতারুণ্যে' সংগঠন - খবর তরঙ্গ
শিরোনাম :

চিকিৎসকদের সুরক্ষার সামগ্রী দিয়ে স্বাস্থ্যসহায়তা পাশে দাড়িয়েছেন ‘লক্ষ্মীতারুণ্যে’ সংগঠন



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)

করোনা ঝুঁকি থেকে লক্ষ্মীপুরে চিকিৎসকদের সুরক্ষায় কাজ করার জন্য সিভিল সার্জনের নিকট ১৪৮টি সুরক্ষার সামগ্রী তুলে দিয়েছেন এ জেলার তরুণ পেশাজীবীদের সংগঠন ‘লক্ষ্মীতারুণ্য’।


বুধবার দুপুরে সিভিল সার্জেন এর কার্যালয়ে উপস্থিত হয়ে ‘ল²ীতারুণ্য’ সংগঠনটির পক্ষ থেকে আজিজুল হাকিম ভূঁইয়া ও মোঃ মোছাদ্দেক বিল্লাহ এসব পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়।


লক্ষ্মীপুরের তরুণ পেশাজীবীদের সংগঠন ‘ল²ীতারুণ্য’ সংগঠনটির পক্ষে আজিজুল হাকিম ভূঁইয়া ও মোঃ মোছাদ্দেক বিল্লাহ্ জানান, বুয়েট আলামনাই এসোসিয়েশন ও মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন থেকে পিপিইগুলো আসে। তারা ‘ল²ীতারুণ্য’ সংগঠন পক্ষ থেকে চিকিৎসকদের করোনা ঝুঁকি সুরক্ষায় থেকে কাজ করার জন্য বেশ কয়েকটি পদক্ষেপের মধ্যে চিকিৎসকদের মাঝে পিপি বিরতরণ এটি একটি ক্ষুদ্র পদক্ষেপ। বিশ্ববিদ্যালয় অধ্যায়নরতসহ পেশাজীবী থেকে ‘ল²ীতারুণ্য’ সংগঠনটি ভাল কাজের অংশ হিসেবে চিকিৎসকের সেবায়ও এগিয়ে এসেছে এ সংগঠন। আগামীতে আরো ভাল কাজে কাজ করবে তারা। এদিকে সংগঠনটি লক্ষীপুর সদর হাসপাতালে চিকিৎসকদের জন্য ৫০ টি (পিপিই), রায়পুর উপজেলা স্বাস্থ্য কম্পলেক্য্র এর চিকিৎসকদের জন্য ২৮ টি,রামগতি উপজেলা স্বাস্থ্য কম্পলেক্য্র চিকিৎসকদের জন্য ২৮ টি,রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কম্পলেক্য্র চিকিৎসকদের জন্য ১৪ টি ও কমলনগর উপজেলা স্বাস্থ্য কম্পলেক্য্র চিকিৎসকদের জন্য ১৪ টি পিপিসহ মোট ১৪৮ টি পিপি তারা জেলা সিভিল সার্জন আব্দুল গফফরের নিকট হস্তান্তর করেন।


জেলা সিভিল সার্জন আব্দুল গফফার জানান, লক্ষ্মীপুরে তরুণ পেশাজীবীদের সংগঠন ‘লক্ষ্মীতারুণ্য’ ভাল কাজে এগিয়ে এসেছে। এ কাজে মুগ্ধ করেছে তাকে । তাদের উদ্যোগে ও চিন্তাচেতনা লক্ষ্মীপুর জেলাবাসীর জন্য কল্যান হোক। সে জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন ‘ল²ীতারুণ্য’ সংগঠনের লক্ষ্মীদের।



লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ