লক্ষ্মীপুরে পৃথকস্থানে এক কৃষকসহ বজ্রপাতে মারাগেছেন দুইজন - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে পৃথকস্থানে এক কৃষকসহ বজ্রপাতে মারাগেছেন দুইজন



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রামগঞ্জ ও রায়পুরে পৃথকস্থানে বজ্রপাতে এক কৃষকসহ মারা যায় দ্ইু জন। শুক্রবার বিকালে বৃষ্টি ও বজ্রপাতের সময় রামগঞ্জে মারা যায় দুলা মিয়া নামের এক কৃষক। এছাড়া একই ঘটনায় মারা যায়
রায়পুর উত্তর চর আবাবিল এলাকায় এবারের এস,এস,সি ফলপ্রার্থী মুন্নী আক্তার নামের এক শিক্ষার্থী। এনিয়ে ৪ দিনের ব্যবধানে জেলার পৃথক স্থানে তিন কৃষকসহ মারা যায় চার জন।


বজ্রপাতে মৃত দুলা মিয়া রামগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের চৌকিদার বাড়ীর মৃত বজল হকের ছেলে ও মুন্নি আক্তার উত্তর চর আবাবিল ৬ নং ওয়ার্ডের মনির হোসেন গাজীর মেয়ে এবং এবার এস এস সি পরীক্ষার ফল প্রার্থী।


এদিকে উত্তর চর আবাবিলে এস,এস,সি ফলপ্রার্থী মুন্নী আক্তারের বজ্রপাতের মৃত্যুতে এ তথ্য নিশ্চিত করেছেন স্থানীয় চেয়ারম্যান মোঃ শহীদ উল্যা বিএসসি। তিনি জানান,করোনা ভাইরাস আতংক এর পর আবার আকস্মিক বজ্রপাত ঘটনা নিহত স্কুল ছাত্রীর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি দু:খ প্রকাশ করে জানান,বিকালে বাড়ীর আঙ্গিনায় বের হলে বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই মারা যায় সে। পরে স্থানীয়রা তাকে বিষয়টি অবগত করেন।


অপরদিকে রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহেনারা পারভীন পান্না বজ্রপাতে কৃষক দুলা মিয়ার মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,শুক্রবার বিকাল সাড়ে ৪টায় রামগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের দুলা মিয়া বৃষ্টি শুরু হলে পাশ্ববর্র্তী মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রাপাতে ঘটনাস্থলেই মারা যায় সে।


রায়পুর উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরী জানান, রায়পুর উত্তর চর আবাবিলে বজ্রপাতে এস,এস,সি ফলপ্রার্থী মুন্নী আক্তার নামের এক শিক্ষার্থী মারা যাওয়ার বিষয়টি স্থানীয় চেয়ারম্যান বিষয়টি তাকে জানিয়েছেন। এ ঘটনায় দু:খ প্রকাশ করেছেন তিনি । খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


এ সম্পর্কিত আরো খবর

লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ