করোনাভাইরাসে লক্ষ্মীপুরে একজন গৃহিনী নতুন সনাক্তসহ দু’জন পূরনো দ্বিতীয়বার পজেটিভ - খবর তরঙ্গ
শিরোনাম :

করোনাভাইরাসে লক্ষ্মীপুরে একজন গৃহিনী নতুন সনাক্তসহ দু’জন পূরনো দ্বিতীয়বার পজেটিভ



স্টাফ রিপেোর্টার, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুর জেলায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা আবারো বেড়ছে। আজ লক্ষ্মীপুরে একজন গৃহিনীসহ আরো তিনজনের পজেটিভ রিপোর্ট এসেছে। এর মধ্যে আগের সনাক্ত হওয়া দু’জনের দ্বিতীয়বারের মতো পজেটিভ রিপোর্ট আসে। অপর নতুন সনাক্ত হওয়া রামগতি উপজেলার চরআলেকজান্ডারের একজন গৃহিনী (৪৫)। তার বাড়ীসহ আশপাশের বাড়ী আগ থেকেই লকডাউন করা আছে। একই সঙ্গে তাকে বাড়ীতে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে। তবে ইতোপূর্বে এ গৃহিনীর একজন ছেলে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মৃত্যু বরণ করে। তবে পরে তার করোনা রিপোর্ট আসে নেগেটিভ।


এদিকে জেলার উপকূলীয় রামগতি উপজেলা করোনা আক্রান্ত হয়েছে ছয়জনের। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৪৪-এ পৌঁছালো।


জেলা সিভিল সার্জন ডা. আবদুল গাফ্ফার ও রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মোমিন বিষয়গুলো নিশ্চিত করেছেন। এ ছাড়া বর্তমানে আইসোলেশনে রয়েছেন ৩ জন এবং কোয়ারেন্টাইনে আছেন ১হাজার ৪শত ৬৪ জন।


অপরদিকে ১৩ এপ্রিল লক্ষ্মীপুরকে লকডাউন ঘোষনার পর আজ ২১তম দিন চলছে। তবে বেশির ভাগ মানুষ সামাজিক বা শরীর থেকে দূরত্ব মানছেনা। এ ব্যাপারে আরো কঠোর কার্যকরি ব্যবস্থা নেয়া প্রয়োজন বলে দাবী করেন স্থানীয় এলাকাবাসী ।


লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ