লক্ষ্মীপুরে পতিপক্ষকে ফাঁসাতে নিজ সন্তানকে হত্যা করলেন।। পিতা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি - খবর তরঙ্গ
শিরোনাম :
পাষন্ড পিতার কান্ড

লক্ষ্মীপুরে পতিপক্ষকে ফাঁসাতে নিজ সন্তানকে হত্যা করলেন।। পিতা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে দেড় বছরের শিশু কন্যা রাহিমাকে হত্যা করার অভিযোগে পাষন্ড পিতা ফয়েজ আহাম্মদ মনু (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।


গেপ্তারের পর সোমবার ফয়েজ আহাম্মদ মনু (৪৫) নামে এই বাবা তার মেয়েকে হত্যার দায় স্বীকার করে ল²ীপুরের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে জবানবন্দি দিয়েছে জানিয়েছেন মঙ্গলবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন চন্দ্রগঞ্জ থানার ওসি মো. জসীম উদ্দীন।


তিনি জানান, গ্রেপ্তারকৃত ফয়েজ সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পূর্ব গ্রামের খোরশেদ আলমের ছেলে। চন্দ্রগঞ্জ ইউনিয়নের পূর্ব গ্রামের ফয়েজ আহাম্মদ মনু সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো একই এলাকার মতিনের সাথে। অন্যন্য ঘটনায় পতিপক্ষ মতিনকে কাবু করতে না পেরে হত্যা মামলায় ফাঁসানোর জন্য ফয়েজ নিজের মেয়েকে হত্যার পরিকল্পনা করেন। ৫ মে বেলা ১২টার দিকে ফারহানাকে কোলে করে নিয়ে শ্বাসরোধ করে হত্যার পর ঝোপের মধ্যে লুকিয়ে রাখেন। পরে মেয়ে হারিয়ে গেছে বলে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন ফয়েজসহ পরিবারের সবাই। ওই দিন রাত ১০টার দিকে চন্দ্রগঞ্জ থানায় হারানোর জিডি করেন ফয়েজ। তিন দিন পর রাতে লাশ ঝোপ থেকে নিয়ে নিজের বাড়ির সেপটিক ট্যাংকে ফেলে দেন ফয়েজ নিজেই। পরদিন সকালে ফয়েজ থানায় ফোন করে লাশ পাওয়ার গেছে বলে পুলিশকে জানানো হয়।


চন্দ্রগঞ্জ থানার ওসি জসীম আরো জানান, শনিবার বাড়ির সেপটিক ট্যাংক থেকে ফয়েজের দেড় বছরের মেয়ে রাহিমার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনা তদন্তে নেমে পুলিশ গ্রেপ্তার করে বাবা ফয়েজকে। পরে বাবা তার মেয়েকে হত্যার দায় স্বীকার করে লক্ষ্মীপুরের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে জবানবন্দি দিয়েছে জানিয়েছেন। এ ঘটনায় শিশুর মা রাশেদা আক্তার সুমি বাদি হয়ে স্বামী ফয়েজ আহাম্মদ মনু (৪৫) কে প্রধান আসামী করে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। যাহার নং-০৬/১০৫।


মামলার বাদী নিহত শিশুর মা রাশেদা আক্তার সুমি জানান, তিনি তার সন্তান হত্যার বিচার চাই উল্লেক করে ‘‘প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ সন্তান হত্যা’’এ ঘটনা তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না। এ ঘটনার সুষ্টু বিচার দাবী জানিয়েছেন তিনি। এ জন্য হত্যাকারীর বিচার চেয়ে মামলা করেছেন তিনি।


রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ