প্রেমিক চাচার সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও ! - খবর তরঙ্গ
শিরোনাম :

প্রেমিক চাচার সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও !



তাবারক হোসেন আজাদ, রায়পুর (লক্ষ্মীপুর), (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রামগঞ্জে ৪ বছরের শিশু সন্তানকে নিয়ে একই এলাকার চাচার সঙ্গে ফাতেমা আক্তার (৩৫) নামের এক প্রবাসীর স্ত্রী পালানোর ঘটনায় তোলপাড় চলছে।

ঘটনাটি ঘটেছে সোমবার ভোররাতে (১০ আগষ্ট) উপজেলার ভোলাকোট ইউপির বিশনোপুর গ্রামের মুকছুদী বাড়িতে। এঘটনায় ওইদিনই সন্ধায় রামগঞ্জ থানায় প্রেমিক চাচা আজাদ হোসেনকে আসামি করে মামলা করেছেন ওই গৃহবধুর মা আনোয়ারা বেগম।


এঘটনায় বুধবার (১২আগষ্ট) পলাতক প্রবাসীর স্ত্রী গৃহবধু মুন্নি ও তার প্রেমিক আজাদের সাথে যোগাযোগ করলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।



মামলা সুত্রে জানাযায, ২০১৫ সালে চাটখিল উপজেলার পরকোট গ্রামের প্রবাসী আলাউদ্দীন রামগন্জের ভোলাকোট ইউপির বিশনোপুর গ্রামের মুকছুদী বাড়ির আঃ রশিদের মেয়ে ফাতেমা আক্তার মুন্নীকে বিয়ে করেন। তাদের সংসারে চার বছরে এক কন্যা সন্তান রয়েছে। প্রবাসী স্বামীর অনুপুস্থিতিতে মুন্নী তার বাড়ির চাচা রাজমিস্ত্রি আজাদ হোসেনের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। অবশেষে শিশু কন্যাকে সাথে নিয়ে প্রেমিক চাচার সাথে পালিয়ে যায়। এ ঘটনায় স্বজন ও গ্রামবাসীর মাঝে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।



রামগঞ্জ থানার এএসআই তদন্তকারি কর্মকর্তা মোঃ মামুন জানান, প্রবাসীর স্ত্রী মা লিখিত অভিযোগ দিয়েছেন। শিশুসন্তানসহ তিন জনকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।


লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ