ভোট কেন্দ্রে সাংবাদিকসহ ৫ জনের উপর হামলা: মানববন্ধ, মামলা - খবর তরঙ্গ
শিরোনাম :
রায়পুরে উপ-নির্বাচন:

ভোট কেন্দ্রে সাংবাদিকসহ ৫ জনের উপর হামলা: মানববন্ধ, মামলা



তাবারক হোসেন আজাদ, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রায়পুরে হামলা-কেন্দ্র দখল-জাল ভোটের মধ্যে দিয়ে উপনির্বাচন সম্পুর্ণ হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) ৯ টা থেকে ৫টা পর্যন্ত ১২টি কেন্দ্রে ভোট হয়।


এসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেটদের নের্তৃত্বে পুলিশ, র্যাব, আনসার ও বিজিবিসহ আইনশৃংখলাবাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করেন। এসময় জালভোট প্রদানে বাঁধা দেয়ায় এক সাংবাদিক, তিনজন নারী, ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদককে পিটিয়ে আহত করে নৌকার প্রার্থীর লোকজন। 


বিকালে সাংবাদিকের উপর হামলার ঘটনার প্রতিবাদে ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে উপজেলার সকল সাংবাদিকরা থানার সামনে ঘন্টাব্যাপি মানববন্ধন করেছেন।
সকাল ১১টায় বিএনপি সমর্থিত প্রার্থী নজরুল  ইসলাম সরকার নৌকার প্রার্থী ও তার লোকদের  বিরুদ্ধে কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয়া, কর্মীদের মারধর, নারী ভোটারদের উপর হামলাসহ বিভিন্ন অভিযোগ তুলে ভোট বর্জন করেন।


আহত সাংবাদিক জাকির হোসাইন জানান, কযেকজন সাংবাদিকের সাথে ভোট কেন্দ্র পরিদর্শনে যাই। এসময় ১নং ওয়ার্ড পশ্চিম কেরোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দেখা যায় নারী ভোটারদেরকে ভোট দিতে বাধা দিচ্ছে নৌকা প্রার্থীর কয়েকজন সন্ত্রাসী। জানতে চাইলে ইউনিয়ন শ্রমিকলীগ নেতা জামাল পাটওয়ারীর নির্দেশে কয়েকজন সন্ত্রাসী পিটিয়ে মারাত্বকভাবে আহত করে।


এছাড়াও লুধুয়া এমএম উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তিনজন নারী ভোটারকে ঢুকতে না দিয়ে পিটিয়ে বের করে দেয়। মোল্লারহাট এলাকায় সেন্টাল কেরোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক জহিরুল আনোয়ার বাচ্চুকে পিটিয়ে আহত করে। আহত সাংবাদিক জাকির হোসেন রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রায়পুর থানার ওসি আবদুল জলিল জানান, ভোট কেন্দ্রে সাংবাদিকের উপর হামলার-ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


এ সম্পর্কিত আরো খবর

লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ