লক্ষ্মীপুরে সাবেক সংসদ ও বিএনপি নেতার বিরুদ্ধে বিক্ষোভ ও ঝাড়ু– মিছিল - খবর তরঙ্গ
শিরোনাম :
ত্যাগী নেতাদের বাদ দিয়ে টাকার বিনিময় কমিটি দেয়ার প্রতিবাদ ও বাতিলের দাবীতে

লক্ষ্মীপুরে সাবেক সংসদ ও বিএনপি নেতার বিরুদ্ধে বিক্ষোভ ও ঝাড়ু– মিছিল



আতোয়ার রহমান মনির, লক্ষ্মীপুর, (খবর তরঙ্গ ডটকম)
লক্ষ্মীপুরে রামগঞ্জে বিভিন্ন ইউনিয়নে ত্যাগী নেতাদের বাদ দিয়ে টাকার বিনিময় কমিটি দেয়ার প্রতিবাদ ও বাতিলের দাবীতে সাবেক সাংসদ ও উপজেলা বিএনপি সভাপতি নাজিম উদ্দিন আহম্মেদ ও সাধারন সম্পাদক আবদুর রহিমের বিরুদ্ধে বিক্ষোভ মিছিলসহ ঝাঁড়–– মিছিল করেছে বিক্ষুব্ধ নেতাকর্মীরা। (আজ )বৃহস্পতিবার সকালে উপজেলার ইছাপুর ও সোন্দড়া এলাকায় এ বিক্ষোভ ও ঝাড়– মিছিল করে নেতাকর্মীরা। পরে মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে সোন্দড়া হাফেজি মাদ্রাসা মাঠে সমাবেশে মিলিত হয়।
এসময় বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি  অলি উল্যাহ, ইউনিয়ন যুবদল সাধারন সম্পাদক রবিউল আলম, স্বেচ্চাসেবকদল সভাপতি আকবর পাটওয়ারী, সাবেক ছাত্রদল নেতা বোরহান উদ্দিন, ফারুক হোসেন ও আনোয়ার হোসেন প্রমূখ। এসময় নারী-পুরুষসহ হাজারও নেতাকর্মী এতে অংশ নেয়।
বক্তারা বলেন, নাজিম উদ্দিন আহম্মেদ উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক বিএনপি দলীয় সাংসদ ছিলেন। এ সুযোগে ঢাকায় বসে টাকার বিনিময়ে ত্যাগী নেতাদের বাদ দিয়ে ইউনিয়নসহ বিভিন্ন ইউনিটের কমিটি দিয়েছেন। এ কমিটি গঠনের মাধ্যমে নেতাকর্মীরা দ্বিধা-বিভক্ত হয়ে পড়ে। অনতিবিলম্ভে এসব কমিটি বাতিল না করা হলেও আরো কঠোর আন্দোলনসহ সাবেক এমপি নাজিমউদ্দিনকে এলাকায় অবাঞ্চিতসহ নানান কর্মসুচির হুশিয়ারী দেন তারা। অপরদিকে উপজেলা বিএনপি সভাপতি নাজিম উদ্দিন আহম্মেদ জানান,সামনে নির্বাচনে লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনে বিএনপি থেকে তার  মনোনয়ন নিশ্চিত জেনে একটি পক্ষ আওয়ামী লীগের সাথে আতাত করে অপপ্রচার করছে। সামনে নির্বাচনে যাতে দল থেকে তাকে মনোনয়ন না দেয়া হয়। এছাড়া দলে কোন কোন্দল নেই।
অপরদিকে বিএনপির নেতাকর্মীরা জানান,সম্প্রতি ইছাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান অলি উল্যাসহ নির্যাতিত ও দলের ত্যাগি অনেক নেতাকর্মীদের বাদ দিয়ে বিতর্কিত লোক দিয়ে কমিটি গঠন করেন তিনি। একই কায়দায় উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শেখ বদরোদ্দৌজা, সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান বাহার ভিপিকে বাদ দিয়ে বিভিন্ন ইউনিটের কমিটি ঘোষনা দেন।

এ সম্পর্কিত আরো খবর

লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ