লক্ষ্মীপুরের কমলনগরে আব্দুজ্জাহের সাজুর নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরের কমলনগরে আব্দুজ্জাহের সাজুর নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের কমলনগরে নৌকার জন্য ভোট চেয়ে গণসংযোগ করেছেন আওয়ামী লীগের উপকমিটির সহ সম্পাদক আব্দুজ্জাহের সাজু।সোমবার তিনি কমলনগরের চর লরেঞ্চ,হাজিরহাট,চরফলকল,চর কাদিরা,চর মাটিন,সাহেবগঞ্জ এলাকায় গনসংযোগকালে উঠান বৈঠক ও পথসভা করেন। এ সময় আব্দুজ্জাহের সাজু জননেত্রী শেখ হাসিনার সালাম জানিয়ে সকলকে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করতে আহবান করেন।

 

নৌকা প্রতীকই মানুষের ও দেশের উন্নয়ন এনে দিতে পারে বলে মন্তব্য করে উঠান বৈঠক তিনি বলেন, কমলনগর ও রামগতির মেঘনা নদীর ভাঙ্গনরোধ,রাস্তাঘাত বিদ্যুৎতায়নসহ নদী ভাংঙ্গা মানুষে জন্য বর্তমান সরকার যে উন্নয়নকাজ করেছে, তা অতীতের কোনো সরকার করেনি। দেশের উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে সকলকে আহবান জানিয়ে তিনি আরো বলেন, এবার লক্ষ্মীপুর-৪ (কমলনগর,রামগতি) আসন হতে আ.লীগে মনোয়ন চাইবো এতে আপনাদের সমর্থন ও সহযোগীতি চাই। এসময় কয়েকটি আশ্রয় কেন্দ্রের মানুষের জীবন যাত্রার খোজ খবর নিয়ে আর্থিক সহায়তা দেন তিনি। এছাড়া অসুস্থ নেতাকর্মীদের চিকিৎসার খোঁজ-খবর নেন তিনি।

 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় আ’লীগ নেতা আব্বাছ উদ্দিন,রিয়াজ মাতব্বর,মোঃ ইসমাইল, সিরাজ, জাকির, আহম্মদ ভূঁইয়া, ইকবাল হোসেন, মোঃ পারভেজ,যুবলীগ নেতা মাঃ ফারুক, মিয়া ,লিটন, মোঃ স্বপন, মোঃ নোমান যুগ্ন ,মোঃ জাহাঙ্গীর,মোঃনিজাম উদ্দিন,কৃষক লীগ নেতা মো. ওমর ফারুক ভুইঁয়া ও রাহাত হোসেন বাচ্চু প্রমুখ।


এ সম্পর্কিত আরো খবর

রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ