প্রাইভেট স্কুল এসোসিয়েশন রায়পুর উপজেলার উদ্দোগে দিনব্যাপি শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা - খবর তরঙ্গ
শিরোনাম :

প্রাইভেট স্কুল এসোসিয়েশন রায়পুর উপজেলার উদ্দোগে দিনব্যাপি শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা



মো: রেজাউল করিম সুমন, (খবর তরঙ্গ ডটকম)

জয়নাল আবেদিন : প্রাইভেট স্কুল এসোসিয়েশন (ওয়ামি) রায়পুর উপজেলার উদ্দোগে ৬ নং কেরোয়া ইউনিয়নের কিন্ডার গার্টেন সমূহের শিক্ষকদের নিয়ে দিনব্যাপি শিক্ষক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়।

৮ই সেপ্টেম্বর সোমবার রায়পুর এম এম এ একাডেমিতে সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত উক্ত প্রশিক্ষণ কার্যক্রম চলে। কেরোয়া মডেল একাডেমির প্রধান শিক্ষক ও রায়পুর উপজেলা ওয়ামির সহ সেক্রেটারী জয়নাল আবেদিনের সভাপতিত্বে এম এম কাদের একাডেমির সহকারি শিক্ষক আরিফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৬নং কেরোয়া ইউনিয়নের চেয়ারম্যান এম শাহজাহান কামাল, বিশেষ অতিথি ছিলেন প্রাইভেট স্কুল এসোসিয়েশনের জেলা সহ সেক্রেটারী ও সদর কমিটির সভাপতি লক্ষীপুর হলি গার্লস্ স্কুলের উপাধ্যক্ষ রেজাউল করিম সুমন এবং প্রাক্তন রায়পুর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: শাহাজান। অনুষ্ঠানে প্রশিক্ষক ছিলেন মোশাররফ চৌধুরী।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন এম এম এ কাদের একাডেমির প্রধান শিক্ষক আবুল কাশেম ভূইয়া,কেরোয়া মডেল একাডেমির প্রতিষ্ঠাতা ও পরিচালক আব্দুল্লাহ মুহাম্মদ রিয়াজ পাটওয়ারি,মাসুদ পারভেজ ও মাও. আনোয়ার হোসেন। প্রশিক্ষণ শেষে প্রশিক্ষন প্রাপ্তদেও মাঝে সনদ প্রদান করা হয়।


এ সম্পর্কিত আরো খবর

লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ