লক্ষ্মীপুরে নৌকায় ভোট চেয়ে সাজুর গণসংযোগ - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে নৌকায় ভোট চেয়ে সাজুর গণসংযোগ



লক্ষ্মীপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রামগতিতে নৌকার জন্য ভোট চেয়ে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক আব্দুজ্জাহের সাজু। একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে রাত দিন সভা- গণসংযোগ করে নির্বাচনী প্রচার প্রচারনা চালাচ্ছেন। এছাড়া তাদের তরুণ এই নেতাকে পেয়ে আশাবাদী হয়ে উঠেন রামগতি ও কমলনরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
সোমবার আব্দুজ্জাহের সাজু সাধারণ মানুষের সাথে বিরামহীনভাবে পর্যায় ক্রমে বিভিন্ন এলাকায় জনগণের মাঝে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে কুশল বিনিময় ও উঠান বৈঠক ও পথসভা করেছেন। তাঁর নির্বাচনী তৎপরতায় চাঙ্গা হয়ে উঠেছে দলের নেতা-কর্মীরা। এসব এলাকার তরুণ ও নবীন ভোটারদের সমর্থনে নির্বাচনী দৌড়ে সবার থেকে বেশ ভালো অবস্থানে রয়েছেন তিনি।

 

স্থানীয় দলীয় নেতাকর্মীরা জানান, ইতিমধ্যে সাজু ব্যক্তিগত তহবিল থেকে গরিব, অসহায় ও দুঃস্থ মানুষদের সাহায্যে মাধ্যেমে তাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। নির্বাচনী এলাকায় অন্তত শতাধিক অসহায় মানুষদের চিকিৎসার ব্যয় ভার বহনের পাশাপাশি অসংখ্যক ছাত্র-ছাত্রীদের লেখা পড়ার আজীবন ব্যয় ভার বহন করছেন। এছাড়া সাজু এলাকার সমস্যা ও সম্ভবনা নিয়ে স্থানীয় প্রশাসন ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে আলোচনার মাধ্যমে উন্নয়নের ধারা অব্যাহত রাখছেন। তৃণমুলের নেতা-কর্মীদের সাথে নিয়মিত যোগাযোগের মাধ্যমে সরকারে উন্নয়নের পাশাপাশি দলীয় কাঠামোকে যে কোন সময়ের থেকে শক্তিশালী হিসাবে গড়ে তুলতে সক্ষম হয়েছেন বলে সরকার দলীয় নেতা-কর্মীরা মনে করছেন।

 

 

কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক আব্দুজ্জাহের সাজু জানান, আমি সপ্তাহের বেশির ভাগ সময় এলাকায় সময় দেবার পাশাপাশি নিয়মিত নেতা-কর্মীদের সাথে যোগাযোগের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে তরুন ও যুবকসহ নেতাকর্মীদের উজ্জীবিত করছি। সে সাথে আগামী দিনের উন্নয়ন ভাবনা ও কর্মযজ্ঞ সাধারণ জনগণের কাছে পৌঁছে দিতে নৌকা প্রতিকে ভোট চেয়ে উঠান বৈঠক করছি। আর এ কর্মসূচি রামগতি ও কমলনগরে তৃণমূলে ব্যাপক সাড়া জাগিয়েছে।

 

সাজু স্থানীয় জনগণের বিভিন্ন সমস্যার কথা শুনছেন এবং জনসাধারণকে সমস্যা সমাধানের আশ্বাসও দিচ্ছেন।


এ সম্পর্কিত আরো খবর

লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ