লক্ষ্মীপুরে ধরে এক যুবককে পিয়ে হত্যা অভিযোগ আটক -১ - খবর তরঙ্গ
শিরোনাম :
পারিবারিক বিরোধের জের

লক্ষ্মীপুরে ধরে এক যুবককে পিয়ে হত্যা অভিযোগ আটক -১



আতোয়ার রহমান মনির, লক্ষ্মীপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের কমলনগরে পারিবারিক কলহের জের ধরে জয়নাল হোসেন নামের এক যুবককে পিটিয়ে হত্যা অভিযোগ উঠেছে।রোববার (৩০ জুন) ভোররাতে কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নের চর বসু এলাকায় ঘটনা ঘটে। এ নিহত জয়নাল হোসেন কমলনগর উপজেলার চর বসু এলাকার বসির আহমেদের ছেলে। অভিযুক্ত নবীর হোসেন একই এলাকার ওলি উল্যাহ’র ছেলে।
পুলিশ জানান, নিহতের মৃতদেহ নোয়াখালী জেনারেল হাসপতালে মর্গে রয়েছে। তবে ঘটনার পর অভিযুক্ত নবীর হোসেনকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নাই। তবে মামলার প্রস্তুতি চলছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকেই জয়নালের ছোট ভাই গনি পার্শ্ববর্তী নবীর হোসেন এর স্ত্রীর সাথে পরকীয়ার সম্পর্ক চলে আসছে। সে সুবাদে গনি নির্জন ভোররাতে নবীর ঘরে প্রবেশ করেন। বিষয়টি নবী টের পেরে ডাকাত বলে চিৎকার করেন। এতে তাৎক্ষনিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায় সে। পরে গনির বড় ভাই জয়নাল ছুটে আসলে, নবীর সাথে তার কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে জয়নালের মাথায় আঘাত করেন নবী। এতে প্রচুর রক্তক্ষরণ হয় জয়নালের। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেণ।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইকবাল হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শণ করে অভিযুক্ত নবীকে আটক করা হয়েছে। নিহতের মৃতদেহ নোয়াখালি জেনারেল হাসপাতালে মৃর্গে আছে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত থানায় মামলা হয়নি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। মামলা প্রস্তুতি নেয়া নিচ্ছেন ক্ষতিগ্রস্থ লোকজন।


লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ