লক্ষ্মীপুরে প্রতারণার শিকার নারী বিচার চেয়ে আদালতে মামলা - খবর তরঙ্গ
শিরোনাম :
আপত্তিকর ভিডিও চিত্র ধারণ করে ভয়ভিতিতে প্রদর্শণ

লক্ষ্মীপুরে প্রতারণার শিকার নারী বিচার চেয়ে আদালতে মামলা



আতোয়ার রহমান মনির, লক্ষ্মীপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের চাঙ্গিরগাঁও এলাকায় আপত্তিকর ভিডিও চিত্র ধারণ ও সামাজিক যোগাযোগে ছড়িয়ে দেওয়ার ভয়ভিতিতে প্রতারণার ঘটনায় বিচার চেয়ে আদালতে মামলা করেছেন প্রতারণার শিকার এক নারী। সোমবার দুপুরে শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে লম্পট যুবক ফিরোজ আলমের এ মামলা দায়ের করেন এ মামলা করেন নির্যাতিত ওই নারী। পরে বিচারক মামলাটি আমলে নিয়ে নোয়াখালী পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দেয়ার নির্দেশ ।মামলার প্রধান আসামী ফিরোজ আলম জেলার ভাদুর ইউনিয়নের চাঁদপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। বাদী পক্ষের আইনজীবি এডভোকেট আফরোজা ববি এ তথ্য নিশ্চিত করেন।


মামলার এজাহার সূত্রে জানা যায় ,দত্তপাড়া ডিগ্রী কলেজ ছাত্রী ও জৈনক প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে ইচ্চার বিরুদ্ধে আপত্তিকর ভিডিও চিত্র ধারণ করে ফিরোজ আলম। এর পর ভিডিও চিত্র ধারণ সামাজিক যোগাযোগে ছড়িয়ে দেওয়ার ভয়ভিতিতে জিম্মি করা হয় কলেজ ছাত্রী প্রবাসীর স্ত্রী ওই নারীকে। তার নিকট থেকে নানা বাহানায় নেওয়া হয় ৩ লক্ষ টাকাও । ধর্ষণসহ নির্যাতন করা হয় নানাভাবে।


১৯ নভেম্বও ফিরোজ আলমের নিকট থাকা ভিডিও চিত্র দেখিয়ে আবারো ওই নারীকে ধর্ষণের চেষ্টাকালে ওই নারীর চিৎকারে ফিরোজ আলম তাকে বেধর মারধর করে মুক্তির চেষ্ঠা করেন। ততক্ষণে এলাকাবাসী এসে আপত্তিকর ঘটনায় ফিরোজ আলমকে আটক করেন।পরে স্থানীয়ভাবে বিচারের আশ্বাসে ফিরোজ আলমকে ছাড়িয়ে নেন এলাকার কয়েকজন মাতাব্বর। এর পর বিচার চেয়ে না পেয়ে ও বৃহস্পতিবার রাতে শারিরিক চিকিৎসার লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি হন ওই নারী। পরে সুস্থ হয়ে সোমবার শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে লম্পট যুবক ফিরোজ আলমকে প্রধান আসামী করে আদালতে মামলা করেন। বিচারক মামলাটি আমলে নিয়ে নোয়াখালী পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন।


এদিকে এ মামলা ন্যায় বিচার দাবী জানিয়েছেন প্রতারণার শিকার ওই নারী জানান,মামলা ও এলাকায় বিচার চেয়ে তিনি ফিরোজ আলম ভয়ভিতি দেখাতে থাকে। মামলা তুলে না নিলে তাকে হত্যা ও গুম করার হুমকি ধমকিতে দিয়ে আসছেন ফিরোজ।

ঘটনা অস্বিকার করে ফিরোজ আলম জানান,প্রতিহিংসার শিকার তিনি। এ তিনি এলাকার বাহিরে পালিয়ে রয়েছেন। ঘটনার সঠিক তদন্তের দাবী জানিয়েছেন তিনি।


এ সম্পর্কিত আরো খবর

লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ