লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত,আহত এক - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত,আহত এক



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরে রায়পুরে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী ব্যবসায়ী দেলোয়ার হোসেন ফরাজী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলের পিছনে থাকা তাঁর বড় ভাই মো. হোসেন গুরুতর আহত হয়।


সোমবার রাত সাড়ে ১০ টার দিকে লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কে ভুইয়ার রাস্তা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দেলোয়ার উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের আব্দুল মোতালেবের ছেলে। পুলিশ জানান, ঘটনার পর খবর পেয়ে লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কে রায়পুররস্থ ভুইয়ার রাস্তা নামক এলাকা থেকে মোটর সাইকেল আরোহী ব্যবসায়ী দেলোয়ার হোসেন ফরাজীর মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এছাড়া তার সাথে আহত ব্যাক্তি মো. হোসেনকে গুরুত্বর আহত অবস্থায় তাকে প্রথমে রায়পুর উপজেলা স্বাস্থ্য কম্পেক্য্র ও পরে সদর হাসপাতালে ভর্তি করা হয়।


স্থানীয় ও নিহতদের স্বজনরা জানান, ব্যবসায়ীক কাজে এসে রাতে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন দেলোয়ার ও তাঁর বড় ভাই হোসেন । রাত সাড়ে ১০ টার দিকে ল²ীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কে ভুইয়ার রাস্তা নামক এলাকায় পৌছলে ওসময় সড়কে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের এসে তাদের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল চালক দেলোয়ার। আহত হয় মো: হোসেন।


রায়পুর থানার উপ পরিদর্শক (এসআই) মানিক বড়ুয়া জানান,রাতে দুর্ঘটনার খবর পেয়ে নিহত মোটর সাইকেল আরোহী ব্যবসায়ী দেলোয়ার হোসেন ফরাজীর মৃতদেহ উদ্ধার ও তার বড় ভাই মো. হোসেন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। ঘটনার পর পরই
কাভার্ডভ্যান নিয়ে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ