রায়পুরে চিকিৎসা সেবায় নিয়োজিত গাড়ি বহড়ে হামলা ভাংচুর গ্রেপ্তার এক - খবর তরঙ্গ
শিরোনাম :

রায়পুরে চিকিৎসা সেবায় নিয়োজিত গাড়ি বহড়ে হামলা ভাংচুর গ্রেপ্তার এক



স্টাফ রিপোর্টার, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রায়পুরে অসুস্থ্য করোনা আক্রান্তদের দ্রæত চিকিৎসা সেবা দেওয়ার জন্য ফ্রি নিয়োজিত গাড়ীর উপর হামলা ও ভাংচুরের ঘটনায় ইসমাইল (২৫) কে আটক করেছে পুলিশ। সকালে পুলিশ তাকে আটক করেন। এ ঘটনায় সাধারণ মানুষের মাঝে ক্ষোভ তীব্র নিন্দার ঝড় উঠে। পুলিশ জানান, গাড়ী ভাংচুরের ঘটনয় জড়ি ইসমাইলকে আটক করা হয়েছে। ইসমাইল রায়পুর পৌর শহর ৭নং ওয়ার্ডের শাহজাহান চৌকিদাদের ছেলে ও মাদকসেবী।


স্থানীয় জানান, চলমান লকডাউনের কারনে ঘরে থাকা রায়পুর উপজেলায় মানুষগুলো যাতে নিরাপদে ফ্রি চিকিৎসা সেবা নিতে পারে সে জন্য জেলা আওয়ামী লীগের সদস্য কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহ্ তার ব্যবহৃত শীতাতপ নিয়ন্ত্রীত জীপ ও তাঁর মালিকীয় রেন্ট-এ-কারের ৩টি মাইক্রোবাস, মোট ৪টি গাড়ির ব্যবস্থা করেন যাতায়েতের জন্য সুযোগ করেন দেন । এ দিকে রায়পুর পৌর শহরের মেইন সড়কে রাখা গাড়ি গুলোর উপর হামরা করে যুবক ইসমাইল। লোকজন এ ঘটনা দেখতে পেয়ে দৌড়ে এসে তাকে আটক করলে পুলিশ এসে নিয়ে যায়।


জেলা আ’লীগের সদস্য ও রায়পুর পৌর আ’লীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহ্ জানান, তিনি সকলের জন্য উম্মুক্ত করে লকডাউনে রোগীদের চিকিৎসা দেওয়ার জন্য তার ব্যবহৃত গাড়ীসহ ৪ টি গাড়ী বিনা ভাড়ায় চিকিৎসায় পৌছে দিতে সুযোগ করে দিয়ে আসছিলেন। ইতিমধ্যে গাড়ী সেবা গ্রহন করেছে এ উপজেলায় ২৮ রোগী। তার এ মানবিকতা ও উদারতা অনেকে মেনে নিতে না পেরে ষড়যন্ত্রকারী একটি পক্ষ পরিকল্পিতভাবে লোক ভাড়া করে তাঁরই গাড়ি ভংচুর করে। গাড়ী ভাংচুর ও হামলাকারীকে পুলিশ আটক করেছে। এ ঘটনা তিনি থানায় মামলা করেছেন। মামলাটি সঠিক তদন্ত করলে প্রকৃত দোষী বেড়িয়ে আসবে বলে মনে করেন তিনি।


রায়পুর থানার ওসি তদন্ত শিপন বড়ুয়া জানান, এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাকে বাদী হয়ে এক জনের নাম উল্লেখসহ অঙ্গাত আসামী করে মামলা করেছেন। এ ঘটনায় আরো জড়িত আছে কিনা তদন্ত চলছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ