রায়পুরের প্যানেল মেয়র আনুষ্ঠানিকভাবে মেয়র প্রার্থী ঘোষনা - খবর তরঙ্গ
শিরোনাম :

রায়পুরের প্যানেল মেয়র আনুষ্ঠানিকভাবে মেয়র প্রার্থী ঘোষনা



তাবারক হোসেন আজাদ, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রায়পুরে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আনুষ্ঠানিকভাবে ঘোষনা দিয়েছেন করেছেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার চারবারের প্যানেল মেয়র কাজী নাজমুল কাদের গুলজার।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে রায়পুর পৌর শহরের বড় মসজিদ বাড়ীর (নিজ বাস ভবনের) সামনে উপজেলা ও পৌরসভার সকল নেতা এবং সকল সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময়সভায় কাজী নাজমুল কাদের গুলজার আনুষ্ঠানিকভাবে নিজেকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষনা করেছেন।

এসময়-জেলা আওয়ামীলীগের সদস্য ও রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ’র সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,  উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবদুল মান্নান মুন্সি, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, জেলা আ’লীগের সদস্য এ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সী, পৌর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইনুল কবির মনির, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান এ্যাডভোকেট বি,এম ইউছুফ জালাল কিছমত, তাফাজ্জল হোসেন, আলহাজ্ব শফিক পাঠান, খোরশেদ আলমসহ পৌরসভার কাউন্সিলর, ও ওয়ার্ড আ’লীগ সভাপতি-সাধারণ সম্পাদক। 

রাত ১০টার সময় রায়পুরের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মেয়র নির্বাচিত হলে-প্রেসক্লাবের-নিজস্ব জমি ও ভবন নির্মাণসহ তাদের এবং নাগরিকদের বিভিন্ন সমস্যা সমাধান করার প্রতিশ্রুতি দেন মেয়র প্রার্থী কাজি নাজমুল কাদের গুলজার।

উল্লেখ্য-চলতি বছরের ডিসেম্বরের মধ্যেই হতে যাচ্ছে আসন্ন পৌরসভা নির্বাচন-২০২০। তারই অংশ হিসেবে পৌরসভার আ’লীগ ও বিএনপির একাধিক মনোনয়ন প্রত্যাশীরা প্রচার-প্রচারণাও শুরু করেছেন। নির্বাচনের আমেজ বিরাজ করছে প্রথম শ্রেণীর পৌরসভার নেতা-কর্মী ও ভোটারদের মাঝে।


এ সম্পর্কিত আরো খবর

লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০