লাকসামে ৩ দিনব্যাপী নাট্যভাস্কর ও নাট্য কর্মশালা উদ্বোধন

১৫ ডিসেম্বর বৃহস্পতিবার কুমিল্লার লাকসাম পাবলিক হল মিলনায়তনে ডাকাতিয়া থিয়েটার আয়োজনে ৩ দিনব্যাপী নাট্যভাস্কর ও নাট্য কর্মশালা উদ্বোধন করা হয়েছে। নাট্য কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন বিশিষ্ট নাট্যঅভিনেতা, ডাকাতিয়া থিয়েটার লাকসাম এর প্রধান পৃষ্ঠপোষক ও লাকসাম প্রেসক্লাবের সাধারন সম্পাদক এডভোকেট মোঃ রফিকুল ইসলাম হিরা।
বিশেষ অতিথি ছিলেন- বিশিষ্ট নাট্যজন অভিনেতা সাইফুল ইসলাম দিপু, ডাকাতিয়া থিয়েটারের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এতে কর্মশালায় প্রশিক্ষনার্থীর দায়িত্বে আছেন আলী হায়দার লিটু, সামিনা লুৎফা নিত্রা, কাজী রোকসানা রুমা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডাকাতিয়া থিয়েটারের সাধারন সম্পাদক  সুশীল আচার্য্য, কর্মশালার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন রাজীব সাহা, জয় সাহা, মুহিন আর এম, আবদুল জলিল, রিয়াজ, মনিরসহ আর অনেকে।
উক্ত কর্মশালায় সার্বিক ভাবে সহযোগিতা করেন বাংলা মুভমেন্ট থিয়েটারের জনক নাট্যভাস্কর ড. মুকিদ চৌধুরী। কর্মশালায় লাকসামের নাট্যকর্মী ও সাংস্কৃতিক অঙ্গনে ব্যাপক সাড়া জাগিয়েছে। লাকসাম ডাকাতিয়া থিয়েটারের নাট্যকর্মীসহ অন্যান্য সংগঠনের নাট্যকর্মীরাও এই কর্মশালায় অংশগ্রহন করেন।