লাকসাম পাইলট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান

কুমিল্লার লাকসামে গতকাল রবিবার সকালে স্কুল অডিটরিয়াম হল রুমে বার্ষিক মিলাদ মাহফিল ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। স্কুলের সহকারী প্রধান শিক্ষক কেবিএম মাহবুব উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন মিলাদ মাহফিলের প্রধান ওয়াজিন লাকসাম দৌলতগঞ্জ ষ্টেশন জামে মসজিদের খতিব মাওলানা জাকির হোসেন সিদ্দিকী। বিদায়ী অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্কুল পরিচালনা পর্ষদের সুনামধন্য সদস্য ও পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিলাল হোসেন, শিক্ষক- সুলতান আহমেদ, হারাধন পাটোয়ারী, শাহজাহান কবির, কোরবান আলী ভূঁইয়া, জগদীষ পাল। পরীক্ষার্থী- সানিয়ার রহমান সানী, সাহাদাত হোসেন রিয়াদ, রাকিব হোসেন রনি, নাজমুল হাসান প্রমুখ।মুনাজাত পরিচালনা করেন শিক্ষক মাও. আলী আহমেদ।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- ম্যানেজিং কমিটি সদস্য আবু তাহের, আবদুর রবসহ স্কুলের অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
উল্লেখ্য শিক্ষকবৃন্দ সকল শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেছেন তোমরা সকল শিক্ষকের সাথে ভাল আচরণ করবে, ভাল ভাবে পরীক্ষা দেয়ার জন্য নির্দেশ দিয়েছেন। তোমরা এসএসসি পরীক্ষা দেয়ার পর পাশ করে উচ্চতর শিক্ষা নেওয়া জন্য বিশ্ববিদ্যালয়ে যাবে। আমাদের দোয়া ও আর্শীবাদ সবসময় থাকবে। সভাপতি বক্তব্যের সমাপ্তি শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।