লাকসামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

আজ মঙ্গলবার লাকসামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৮ এর উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। বালক বিভাগে গাজীমুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় আশকামতা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৪-৩ গোলে ট্রাইকারে পরাজিত করে গাজীমুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় বিজয়ী লাভ করে। নিদিষ্ট সময়ে কোন পক্ষ গোল করতে না পারায় খেলাটি শেষ পর্যন্ত ট্রাইবেকারের মাধ্যমে শেষ হয়।

 

এদিকে বালিকা বিভাগে লাকসাম পূর্ব ইউপির নরপাটি দিঘির পাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে গোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় বিজয় লাভ করে।

 

ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভুইয়া। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল হকের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভুমি ইসমাঈল হোসেন। উপজেলা শিক্ষা অফিসার এনায়েত উল্লাহ, সহকারী শিক্ষা অফিসার জীবন কানাই সরকার, মহিব উল্লাহ, কবির হোসেন, ইন্সট্রাক্টর হোসনেয়ারা বেগম, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি বিকাশ সিনহা, সাধারণ সম্পাদক, শাহ আলম মজুমদার, শিক্ষক নেতা আতিকুর রহমান, ও শাহজাহান সহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে ক্রেষ্ট ও পুরস্কার তুলে দেন।