সোনার বাংলা গ্রুপের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন স্বপনের স্টিলটেকের জোনাল অ্যাওয়ার্ড লাভ

লাকসাম সোনার বাংলা গ্রুপের চেয়ারম্যান ও সত্ত্বাধিকারী আলহাজ¦ শাহাদাৎ হোসেন মজুমদার স্বপনের স্টীলটেকের জোনাল অ্যাওয়ার্ড লাভ ও ১০ দিন ব্যাপি পূর্ব আফ্রিকার অপরূপ সৌন্দর্য্যময় দেশ মরিশাস ও দুবাই ভ্রমন করেন। বিশ্ববিখ্যাত এসএস স্টীল পাইপ কোম্পানী স্টীল টেকের বিক্রয় প্রতিনিধিদের নিয়ে অনুষ্ঠিত এনুয়াল সেলস্ কনফারেন্সে দক্ষিণ কুমিল্লায় স্টীলটেকের অনুমোদিত একমাত্র ডিলার লাকসামের প্রায় দুই যুগের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান সোনার এসএস স্টীল এর সত্ত্বাধিকারী আলহাজ : শাহাদাৎ হোসেন মজুমদার স্বপন বিক্রয়তে শ্রেষ্ঠত্বের জন্য স্টীলটেক কর্তৃক স্পেশাল জোনাল অ্যাওয়ার্ড পদক লাভ করেন।

 

পূর্ব আফ্রিকার অপরূপ সৌন্দর্য্যময় দেশ মরিশাসে বিক্রয় প্রতিনিধিদের নিয়ে অনুষ্ঠিত স্টীলটেকের উচ্চ পর্যায়ের এই কনফারেন্সে কোম্পানীর চেয়ারম্যান এমডি, সিইওসহ উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। আলহাজ¦ শাহাদাৎ হোসেন মজুমদার স্বপন লাকসামে এক কালের খ্যাতিমান ও স্বনামধন্য ব্যবসায়ী মরহুম আবদুল বারী মজুমদারের বড় ছেলে এবং লাকসামের বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক, সাবেক পৌর কাউন্সিলর আলহাজ¦ মোশারফ হোসেন মজুমদারের বড় ভাই।

 

আলহাজ¦ শাহাদাৎ হোসেন মজুমদার স্বপন দুই মেয়ে ও এক ছেলের জনক। বিক্রয়তে শ্রেষ্ঠত্বের জন্য স্টীলটেক কর্তৃক স্পেশাল জোনাল অ্যাওয়ার্ড পদক লাভ করায় দক্ষিণ কুমিল্লা তথা লাকসামের প্রত্যন্ত অঞ্চলের সকল ব্যবসায়ীরা তাকে অভিনন্দন জানান। আলহাজ : শাহাদাৎ হোসেন মজুমদার স্বপন সকলের দোয়া প্রার্থী।