চিকিৎসক ডাঃ খন্দকার আবু তাহেরের ইন্তেকাল

লাকসাম পৌরশহরের ৮নং ওয়ার্ড গুনতি ও হাউজিং এস্টেটের বাসিন্দা লাকসাম বাজার দিঘীর পশ্চিমপাড় মজুমদার ফার্মেসীর মালিক ও চিকিৎসক ডাঃ খন্দকার আবু তাহের (৫৫) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বুধবার ইন্তেকাল করেন ইন্না..রাজেউন।

 

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে, জামাতা, ভাইসহ বহু আতœীয় স্বজন রেখে যান। প্রথম জানাজা লাকসাম হাউজিং এস্টেট জামে মসজিদ প্রাঙ্গনে ও দ্বিতীয় জানাজা গুনতি গ্রামের বাড়িতে শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুম ডাঃ খন্দকার আবু তাহের একজন মিষ্টভাষী ও ধার্মিক লোক ছিলেন। তার রেখে যাওয়া তিন মেয়ের মধ্যে বড় মেয়ে মিসেস তানজিনা সুলতানা মৌসুমী চট্টগ্রাম মেডিকেল কলেজে এমবিবিএস তৃতীয় বর্ষের ছাত্রী। তার স্বামী ইঞ্জিনিয়ার বিল্লাল হোসেন সফটওয়্যার ইঞ্জিনিয়ার অস্ট্রেলিয়া প্রবাসী। তার দ্বিতীয় মেয়ে মোসাঃ তাসনিয়া তাহের শর্মী ঢাকা হামদর্দ পাবলিক কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

 

তার তৃতীয় মেয়ে তাসপ্রিয়া তাহের নিশাত লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। মরহুমের প্রথম জানাজায় লাকসাম হাউজিং এস্টেট জামে মসজিদ প্রাঙ্গনে অংশগ্রহণ করেন লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হীরা, লাকসাম পৌরসভার প্যানেল মেয়র-১ ও ৪নং ওয়ার্ড পৌর কাউন্সিলর বাহার উদ্দীন বাহারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ীসহ এলাকার বিপুল সংখ্যক লোক প্রথম ও দ্বিতীয় জানাজায় অংশগ্রহণ করেন। মরহুমের মৃত্যুতে বিভিন্ন ব্যক্তিবর্গ গভীর শোক ও সমবেদনা জানান।