আগামী নির্বাচনেও নৌকা প্রতীককে জয়ী করতে হবে: লাকসাম উপজেলা ভাইস চেয়াম্যান মহব্বত আলী

বিগত ১০ বছরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দিতে হবে। নির্বাচনে সফলতা অর্জন করতে হলে সাংগঠনিক ভাবে সুসংগঠিত হওয়ার বিকল্প নেই। প্রিয়নেতা মোঃ তাজুল ইসলাম এমপির নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে জনসাধারণের দ্বারে দ্বারে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের প্রচারণা চালিয়ে যেতে হবে।

 

শুক্রবার লাকসাম পৌরসভা ১নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে পৌর আ’লীগ সাধারণ সম্পাদক মহব্বত আলী এসব কথা বলেন।

 

এসময় তিনি আরো বলেন, সম্প্রতি কোমলমতি শিক্ষার্থীদের কাঁধে ভর করে বিএনপি-জামায়াত অস্থিতিশীল পরিস্থিতি তৈরীর চেষ্টা করলে উন্নয়নকামী সাধারণ মানুষ তাদেরকে প্রতিহত করেছে। নির্বাচনের পূর্বে এ ধরণের ষড়যন্ত্র আরো হতে পারে। সজাগ থাকতে হবে। মারামারি-হানাহানি না করে সিনিয়র নেতৃবৃন্দের পরামর্শ অনুযায়ী সুকৌশলে তাদেরকে প্রতিহত করতে হবে। সাধারণ মানুষের কাছে দেশদ্রোহীদের মুখোশ উম্মোচন করতে হবে। কোনো ভাবেই তাদেরকে সক্রিয় হতে দেয়া যাবে না।

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গের আত্মার মাগফেরাত কামনা করে মহব্বত আলী বলেন, সপরিবারে স্বজন হারানোর পরও জননেত্রী শেখ হাসিনা পিছু হটেননি। শোককে শক্তিতে রূপান্তরিত করে পিতা মুজিবের অপূর্ণ স্বপ্নপূরণ তথা সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তার প্রচেষ্টাতেই বাংলাদেশ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দিতে হবে।

 

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম। উপজেলা স্বেচ্ছাসেবকলীগ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এএসএম ইমরানের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম।

 

এতে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের অন্যতম সদস্য হাজ্বী মো. মনিরুল ইসলাম রতন, মোশারফ হোসেন মজুমদার, কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ্, উপজেলা যুবলীগ সদস্য মাহবুব মোর্শেদ ফারুক, স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি শম্ভু সাহা, আব্দুল বাতেন চঞ্চল, সাংগঠনিক সম্পাদক সাইফুল টুটুল, মহিলা কাউন্সিলর সালমা আক্তার সুমি, বৃহত্তর ১নং ওয়ার্ড আ’লীগ সাবেক সভাপতি রুহুল আমিন, ওয়ার্ড আ’লীগ সভাপতি হাজী জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম সম্পাদক সুরুজ বাঙ্গাল, ওয়ার্ড যুবলীগ সহ-সভাপতি বাবু, সোয়াব হোসেন, মোঃ শিপন, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সম্পাদক শোকর আলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক তাসনুভ হাসান কিশান, ওয়ার্ড সহ-সভাপতি আবু হোসেন হেলাল, কামাল হোসেন, মিলন, তাজুল ইসলাম, বিজয় কুমার রায়, সহ-সাধারণ সম্পাদক আবু ইউসুফ, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম, কান্দিরপাড় ইউপি স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফয়েজ আহমেদ প্রমুখ।

সম্মেলনে আব্দুল কাদের হুরন সভাপতি, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ও আবদুল করিমকে সাংগঠনিক সম্পাদক ৭১ সদস্য বিশিষ্ট ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।