জাতীয় শোক দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক লাকসাম 

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস এবং বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১৪ আগষ্ট ২০১৮ প্রধান কার্যালয়ের নির্দেশনা মোতাবেক বাদ আসর ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড লাকসাম শাখায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানের সভাপতি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মো. বজলুর রহমান বঙ্গবন্ধুর জীবনাদর্শ, ও রাজনীতি নিয়ে জ্ঞানগর্ব আলোচনা করেন। 
তিনি বলেন, বঙ্গবন্ধুর দূরদর্শী নেতৃত্বের মাধ্যমে দীর্ঘ স্বাধীনতা সংগ্রাম, অনেক ত্যাগ ও রক্তের বিনিময়ে বাংলাদেশ বিশ্ব মানচিত্রে স্বাধীন সার্বভৌম দেশ হিসেবে প্রতিষ্ঠা লাভ করে। বঙ্গবন্ধু যখন দেশকে সয়ংসম্পূর্ণ ও

 

উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করার কাজে মনোনিবেশ করছেন ঠিক তখনি বিপথগামী একদল সেনা সদস্য ১৯৭৫ সালের ১৫ আগষ্ট রাতে সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করে দেশের সামগ্রিক অগ্রযাত্রাকে ব্যাহত করে দেশকে অনিশ্চিত গন্তব্যের দিকে ঠেলে দেয়। তিনি জাতির জনক ও ১৫ আগষ্টের কালো রাত্রির সকল শহীদের আত্নার মাগফেরাত কামনা করেন।

 

কর্মকর্তা আবদুল হান্নান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাখার ম্যানেজার অপারেশন্স মোঃ মোস্তাফিজুর রহমান, প্রিন্সিপাল অফিসার মোঃ ওসমান।
সিনিয়র অফিসার মোঃ মোশারফ হোসেন এতে মুনাজাত পরিচালনা করেন। শাখার সকল পর্যায়ের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।