লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত

কুমিল্লার লাকসামে গতকাল বুধবার লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের হল রুমে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রধান শিক্ষক রাসরাজ দাসের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোহসিন উদ্দিন খান ও মোর্শেদুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি আবুল হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিনিয়র শিক্ষক রাশিদা বেগম, মনোয়ারা সুলতানা, জোবায়দা শামসুন্নাহারম দেলোয়ার হোসেন, কামাল হোসেন, আবুল কাশেমসহ স্কুলের সকল শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ।

 

অপরদিকে এ.মালেক ইনষ্টিটিউটে জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য শহিদ উল্লাহ, শাহবুদ্দিন, নজরুল ইসলাম, আবুল কাশেম, প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলামসহ শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, কর্মচারীবৃন্দ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাও. জসিম উদ্দিন মজুমদার।

 

একই দিন লাকসাম পৌরশহরের পশ্চিমগাঁও ঐতিহ্যবাহী নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। প্রধান অতিথি ছিলেন স্কুল ম্যানেজিং কমিটি সভাপতি ও প্যানেল মেয়র-২ কাউন্সিলর আবদুল আলিম দিদার। প্রধান শিক্ষক মোঃ কামাল উদ্দিনের হেলাল সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য,শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ।