লাকসাম নবাব ফয়েজুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত

লাকসামের ঐতিহ্যবাহী নবাব ফয়েজুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের হলরুমে  নানা আয়োজনের মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। আজ বুধবার ইতিহাসের মহানায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকি ও জাতীয় শোক দিবস বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে পালিত হয়।

 

শোকদিবসের শোকসভায় প্রধান অতিথি ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র-২ আবদুল আলিম দিদার। বিদ্যালয়ে প্রধান শিক্ষক কামাল হোসেন হেলালের সভাপতিত্বে শোকসভায় বক্তব্য রাখেন, সহকারি প্রধান শিক্ষক মনির আহমেদ, পরিচালনা কমিটির সদস্য খোরশেদ আলম, আবুল কাসেম, হাজী আমির হোসেন, পশ্চিমগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক শম্পা রানী সাহা সহ শিক্ষক, শিক্ষার্থী।

 

দিবসটি উপলক্ষ্যে কোরআনখানি,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, শোকসভা,কবিতা আবৃতি, রচনা প্রতিযোগীতা, সাধারাণ জ্ঞান প্রতিযোগীতার পুরস্কার বিতরন ও মিলাদ-মাহফিলের আয়োজন করা হয়।

 

উল্লেখ্য অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়। পরে স্কুলের কোমলমতি শিশুরা জাতীয় শোকদিবসে চিত্রাকংন প্রতিযোগিতা হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের সকলকে পুরস্কার দেয়া হয়।