আগে খালেদা জিয়ার মুক্তি তারপর নির্বাচন ……লাকসামে সাবেক সংসদ কর্ণেল (অবঃ) আজিম

কুমিল্লার লাকসামে নেতা-কর্মীদের সাথে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে অংশ নিয়েছেন সাবেক সংসদ সদস্য কর্নেল (অবঃ) এম. আনোয়ারুল আজিম। আজ শুক্রবার বিকালে লাকসাম পৌরশহরের ডি.আর প্লাজায় বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য কর্নেল (অবঃ) এম. আনোয়ারুল আজিম নেতাকর্মীদের সাথে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে অংশনেন।

 

এসময় প্রধান অতিথির বক্তব্যে কর্নেল (অবঃ) এম. আনোয়ারুল আজিম বলেন, আগে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে, তারপর আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের ব্যাপারে চিন্তা করবে বিএনপি। অতিতের  মত রাজপথে থেকে আন্দোলন সংগ্রামের মাধ্যমে আমাদের নেত্রীকে মুক্ত করতে হবে। অন্যদের মত চার দেয়ালের ভিতর থেকে মেহমানদারী মেসবানী করা যায় আন্দোলন করা যায়না। আপনারা অতিতেও  রাজপথে জীবন বাজি রেখে আন্দোলন সংগ্রাম করে সেই স্বাক্ষর রেখেছেন, আশাকরি সেই ধারা অব্যাহত রাখবেন। ঐক্যবদ্ধ ভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার জন্য প্রস্তুত থাকুন। ঘোষনা আসলেই ঐক্যবদ্ধ ভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।

 

অনুষ্ঠানে বক্তব্য লাকসাম  পৌর বিএনপির সাধারন সম্পাদক এসএম তাজুল ইসলাম খোকন বলেন কর্নেল (অবঃ) এম. আনোয়ারুল আজিমের নেতৃত্বে দেশনেত্রী বেগম জিয়াকে মুক্ত করতে হবে। আমরা জানি আপনারা আন্তরিকতা ও ভালবাসা কারনেই কর্নেল (অবঃ) এম. আনোয়ারুল আজিম পাশে আছেন অন্যদের মত টাকার জন্য নয়। কয়েকজন নেতা টাকা দিয়ে রাজনীতি নোংরা করছেন তাদের থেকে দুরে থাকুন।

 

এসময় আরো  বক্তব্য রাখেন, নিখোঁজ বিএনপি নেতা হুমায়ুন কবির পারভেজের পুত্র শাহরিয়ার কবির রাতুল, নিখোঁজ বিএনপি নেতা সাইফুল ইসলাম হিরুর পুত্র রাফসান ইসলাম।

 

ঈদপূনর্মিলনী অনুষ্ঠানে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।