লাকসাম পৌরসভা বর্জ্য অপসারন রিক্সাভ্যান ও পুশ কার্ট শুভ উদ্বোধন

কুমিল্লার লাকসামে গতকাল রবিবার পৌরসভা কার্যালয়ে তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ সেক্টর (টএওওচ-ওওও) প্রকল্পের আওতায় লাকসাম পৌরসভার বর্জ্য অপসারন করার লক্ষ্যে (টএওওচ-ওওও) প্রকল্প কর্তৃক বরাদ্দকৃত ৫টি রিক্সা ও ১০টি পুশকার্ট ফিতা কেটে উদ্বোধন করেন প্রধান অতিথি বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি।

 

প্রধান অতিথি বক্তব্যে বলেন, শহরকে সৌন্দর্য্য রাখা সকলের দায়িত্ব। পৌরসভার পরিষ্কার পরিচ্ছন্নতা কাজে যারা দায়িত্বে আছেন আপনারা সঠিক ভাবে দায়িত্ব পালন করলে শহরে ময়লা আবর্জনা থাকবে না। স্যানেটারী ইন্সপেক্টর ও পরিস্কার পরিচ্ছন্ন কাজে দায়িত্বে কর্মকর্তাদ্বয়কে তিনি বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন । তিনি আরও বলেন আসুন আমরা সবাই মিলে পৌর শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখি।

 

লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়েরের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, কাউন্সিলর মোহাম্মদ উল্যাহ, খলিলুর রহমান, ওমর আলী, শাহ আলম, শাহজাহান মজুমদার, আফতাব উল্লাহ চৌধুরী ঝন্টু, গোলাম কিবরিয়া সুমন, সালাম আক্তার সুমি, নাছিমা সুলতানা, সাবেক কাউন্সিলর মোশারফ হোসেন মজুমদার, প্রকৌশলী মহিন উদ্দিন খন্দকার, মুদাফরগঞ্জ দক্ষিন ইউপি চেয়ারম্যান আবদুর রশিদ সওদাগরসহ পৌরসভা কার্যালয়ের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।