লাকসামে চক্ষু বিশেষজ্ঞকে সম্মাননা ক্রেষ্ট প্রদান

ঢাকা এনাম মেডিকেল কলেজ ও হসপিটালের প্রধান চক্ষু বিশেষজ্ঞ, ঢাকা ইসলামীয়া চক্ষু হসপিটালের সাবেক আরএমও, লাকসাম জেনারেল হসপিটালের চক্ষু বিশেষজ্ঞ এবং দৈনিক কুমিল্লা প্রতিদিনের উপদেষ্টা প্রফেসর ডাঃ মোঃ মোতাহার হোসেন জুয়েল ভূঁইয়াকে মানব সেবায় বিশেষ অবদান রাখার জন্য পত্রিকার পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

 

আজ বৃহস্পতিবার দুপুরে লাকসাম জেনারেল হসপিটালের অডিটরিয়ামে ক্রেষ্ট প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৈনিক কুমিল্লা প্রতিদিনের জিএম (প্রশাসন) মোঃ শরিফুল ইসলাম সুমন, নিজস্ব সংবাদদাতা মোঃ মোতালেব হোসেন হোসেন ভূঁইয়া, লাকসাম সাংবাদিক ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবদুর রহিম, দৈনিক কুমিল্লা প্রতিদিন লাকসাম প্রতিনিধি আহমেদ তমিজ উদ্দিন চুন্নু, নকশী বার্তা’র বার্তা সম্পাদক মোজাম্মেল হক আলম, খবর তরঙ্গ ডটকম সম্পাদক মোঃ আহসান উল্লাহ, বাকই উত্তর ইউপি সদস্য মোঃ বাহা উদ্দিন ভূঁইয়া প্রমুখ।

সম্মাননা ক্রেষ্ট গ্রহনের পর প্রফেসর ডাঃ মোঃ মোতাহার হোসেন জুয়েল ভূঁইয়া বলেন, অতীতে অনেক সম্মানা পেয়েছি কিন্তু পত্রিকার পক্ষ থেকে এ সম্মাননা পেয়ে আমি গর্বিত। সংবাদকর্মীদের সাথে আমার নতুন করে আরো নিবিড় সম্পর্ক তৈরী হলো। আমি যতদিন বেঁেচ থাকবো মানুষের সেবা করে যাব। আর এ এলাকায় যদি কোন অসহায় মানুষ চিকিৎসা পেতে সমস্যা হলে তা আমাকে জানাবেন। আমার যতটুকু সাধ্য আছে তা দিয়েই তাদের সেবা করে যাব।