লাকসাম পৌরসভার টানা তিনবারের কাউন্সিলর শাহ আলমের ইন্তেকাল!

কুমিল্লার লাকসাম পৌরসভার টানা তিনবারের কাউন্সিলর মো. শাহ আলম (৫৭) আর নেই। মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাত ১:৪৫ ঘটিকার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

জানা যায়, লাকসাম পৌরসভার ৫নং ওয়ার্ডে টানা তিনবারের মতো মোঃ শাহ আলম কাউন্সিলর পদে নির্বাচিত হন। তিনি ইতোপূর্বে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়কের দায়িত্বও পালন করেন। লাকসামের সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে তাঁর সুপরিচিতি রয়েছে।



মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাতে তিনি রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়েন। হঠাৎ তার বুকে ব্যাথা দেখা দেয়। তাৎক্ষনিক তাকে লাকসামের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে কাউন্সিলর শাহ আলম বাবা, স্ত্রী, একমাত্র ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। লাকসাম পৌরসভার কাউন্সিলর মোঃ শাহ আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লায়ন এনায়েত উল্লাহ এফসিএ, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস ভূঁইয়া, পৌরসভা আওয়ামী লীগ সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম হিরা।