লাকসাম আজগরা ইউনিয়নে জাতীয় শোক দিবস পালিত - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসাম আজগরা ইউনিয়নে জাতীয় শোক দিবস পালিত



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

লাকসাম আজগরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ রুহুল আমিন এবং ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার দিনব্যাপী ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও স্থানীয় নেতাকর্মীদের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কর্মসূচি পালিত হয়।


সকালে ইউনিয়ন পরিষদ কার্য্যালয়ে সমবেত হয়ে চেয়ারম্যান, সচিব, ইউপি সদস্যগণ ও স্থানীয় নেতাকর্মীরা কালো ব্যাজ ধারণ করেন। এরপর সম্মিলিত ভাবে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং ছিলইন হাফিজিয়া মাদরাসা, শোকতলা হাফিজিয়া মাদরাসা এবং পাওতলী হাফিয়া মাদরাসায় জাতির জনকের শাহাদত বার্ষিকী উপলক্ষে কোরআনখানি শেষে শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়। বাদ যোহর ইউনিয়নের ৮১টি মসজিদে একযোগে মিলাদ মাহফিল ও দোয়া-মুনাজাত অনুষ্ঠিত হয়।


আজগরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে জাতীয় শোক দিবসের যাবতীয় কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মেম্বার, ইউপি সদস্য মোবারক হোসেন, তোফাজ্জল হোসেন, আকতার হোসেন, সচিব রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মমিন, সাধারণ সম্পাদক শাহ জালাল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, কামরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন সোহাগ, সহ-সভাপতি মোঃ আব্দুল্লাহ আল মামুন (ফয়সাল), মোঃ মহসিন উদ্দিন তুষার প্রমুখ।


উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ