ছাতকে বেতনের টাকা দিয়ে হতদরিদ্র শতাধিক মানুষের হাতে ইফতার পৌছে দিলেন এসআই হাবিবুর রহমান পিপিএম - খবর তরঙ্গ
শিরোনাম :

ছাতকে বেতনের টাকা দিয়ে হতদরিদ্র শতাধিক মানুষের হাতে ইফতার পৌছে দিলেন এসআই হাবিবুর রহমান পিপিএম



হাসান আহমদ, ছাতক প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া শতাধিক পরিবারের মুখে হাসি ফুটিয়েছে সুনামগঞ্জ জেলাধীন ছাতক থানার এক দারোগা তার নিজ অথায়নে গত রোববার উপজেলার গোবিন্দগঞ্জ এলাকায় ট্রাফিক পয়েন্ট পুরাতনবাজার, নতুনবাজার এলাকায় শতাধিক মানুষের হাতে বিরানি ও খাবার পানি কর্মহীন অসহায় হতদরিদ্রদের মানুষের মাঝে খাবার বিতরন করা হয়েছে। লকডাউনের কারনে রাস্তার ভারস্যহীন মানুষের পাশে দাড়ালো একজন পুলিশ অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএমের  স্ত্রী নিজ হাতে এসব তৈরি বিরানি ও পানি বোতল খাদ্য সহায়তা দিচ্ছেন তারা। পুলিশের এ মহতি উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন উপজেলার বিশিষ্টজনেরা।


জানা যায়, ছাতক থানার এস আই হাবিবুর রহমান পিপিএম  তার নিজ বেতনের টাকা দিয়ে অসহায়-হতদরিদ্র মানুষের মধ্যে খাবার বিরানি প্যাকেট একটি পানি বোতল বিতরন করেন । তার নিজ অথায়নে কেনা হচ্ছে নিত্য প্রয়োজনীয়, খাবার বিরানি সবার হাতে তোলে দেয়া হয়েছে।


করোনা ভাইরাসের কারণে ঘরে থাকা অসহায়, দুস্থ ও দরিদ্র পরিবারকে খুঁজে বের করে তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন পুলিশ অফিসারে পক্ষে ছাতক প্রেসক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রনি, শিমুল আহমদ আবু ও তোফায়েল আহমদ প্রমুখ।


রিকসা চালক,ভিক্ষু দিনমজুর ও কর্মহীনদের মধ্যে এসব খাবার ঘরে ঘরে পৌছি দেয়া হয়েছে।এসব বিরানি প্যাকেট রয়েছে ডিম, খাজর, কিড়া ,কাচা মরিচ ও মাংস ও পানি বোতল।


সিলেট এর অন্যান্য খবরসমূহ
সুনামগঞ্জ এর অন্যান্য খবরসমূহ