মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
Homeখেলাধুলামেসির জোড়া গোল,রিয়াল-বার্সার জয়

মেসির জোড়া গোল,রিয়াল-বার্সার জয়

নিউজ ডেস্ক,০২ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)-স্প্যানিশ লা লিগায় নিজ নিজ খেলায় শনিবার জয় পেয়েছে জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা।ঘরের মাঠ বার্না ব্যুতে রিয়াল নগর সতীর্থ পয়েন্ট তালিকা দ্বিতীয় অবস্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদকে ২-০ ব্যবধানে হারিয়েছে। দলের পক্ষে গোল দুটি করেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং মেসুত ওজিল।অন্যদিকে ন্যু ক্যাম্পে আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির জোড়া গোলে অ্যাথলেটিক বিলবাওকে ৫-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে বার্সেলোনা।এ জয়ে ১৪ খেলায় ৪০ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে অবস্থান করছে বার্সেলোনা। সমানসংখ্যক ম্যাচে দ্বিতীয় অ্যাটলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৩৪ আর ২৯ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রিয়াল।

ক্যাম্প ন্যুতে বিলবাওকে উড়িয়ে দেয় বার্সেলোনা। খেলার ২৩ মিনিটে বার্সা এগিয়ে যায় জেরার্ড পিককের গোলে। এর ঠিক দুই মিনিট পরেই ব্যবধান বাড়ান মেসি। আর প্রথমার্ধের শেষ মিনিটে আদ্রিয়ানো ব্যবধান ৩-০ করেন।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোল পরিশোধে মরিয়া হয়ে খেলে অ্যাথলেটিক বিলাবাও। কিন্তু ৫৭ মিনিটে সেস ফেব্রিগেসের শট জালে জড়ালে আরেক গোল হজম করে সফরকারীরা। ৬৬ মিনিটে ইবাই গোমেজ একটি গোল করে ব্যবধান কমান।

তবে ৭০ মিনিটে মেসি দ্বিতীয় গোল করলে বার্সা ৫-১ ব্যবধানের বড় জয় পায়। এ গোলের সুবাদে মেসিও এগিয়ে যান বিশ্ব রেকর্ডের আরেক ধাপ কাছে।

জামার্নির কিংবদন্তি ফুটবলার গার্ড মুলারের এক ক্যালেন্ডারে ৮৫ গোলের রেকর্ড ভাঙতে মেসির প্রয়োজন মাত্র ২টি গোল। একটি হলেই মুলারের রেকর্ডে ভাগ বসাবেন এই ফুটবল জাদুকর।

অপর খেলায় হাড্ডাহাড্ডি লড়াই হয় রিয়াল মাদ্রিদ ও নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলিকো মাদ্রিদের মধ্যে। তবে শেষ পর্যন্ত ২-০ ব্যবধানে জয় তুলে নেয় হোসে মরিনহোর শিষ্যরা।

খেলার ১৬ মিনিটে ক্রিশ্চিয়ানো রোনালদো এবং ৬৬ মিনিটে মেসুত ওজিল গোল দুটি করেন।

লিগের অন্য খেলায় সোসিয়াদ ৫-২ ব্যবধানে ভ্যালেন্সিয়াকে পরাজিত করে। আর ১-০ গোলে রায়ো ভালকানোকে হারায় ওসাসুনা।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments