রাজধানীতে ডাকাতির প্রস্তুতিকালে মন্ত্রণালয়ের গাড়িসহ আটক ৪

ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় মন্ত্রণালয়ের ব্যবহৃত পাজেরো জিপসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে ২ জোড়া হ্যান্ডকাফ, ওয়াকিটকি ও মোবাইল ফোন সেট উদ্ধার করেছে রমনা থানা পুলিশ।মঙ্গলবার রাত পৌনে ২টার দিকে রাজধানী ঢাকার মালিবাগ রেলগেট এলাকা থেকে এসআই যোবায়েরের নেতৃত্বে একটি দল তাদের আটক করে। আটককৃতরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে পুলিশ ধারণা করছে।আটককৃতরা হলেন মুন্সীগঞ্জ জেলার বেশনাল গ্রামের আব্দুল জব্বারের পুত্র কামাল হোসেন শেখ (৪৫), পিরোজপুর জেলার বাউখালী থানার সাতুরিয়া গ্রামের নেছার আলীর ছেলে মোনায়েম হোসেন (৩৩), বরিশালের মেহেন্দীগঞ্জ থানার শরীফের চর এলাকার  হাফেজ বোখারীর পুত্র দুলাল ওরফে দেলোয়ার (৪৩) ও গাড়ি চালক ফরিদপুর জেলার তুলাগ্রামের বাসিন্দা আব্দুল জলিলের পুত্র সহিদুল ইসলাম তালুকদার (৪২)।

ড্রাইভার সহিদুল ইসলাম তালুকদার পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, এলজিআরডি মন্ত্রণালয়ের একজন প্রকৌশলী গাড়িটি ব্যবহার করেন।

নিশান কোম্পানির নীল রঙ্গের পাজেরো গাড়িটির নম্বর হচ্ছে এবন ০১৯।  হলুদ নম্বর প্লেটের উপর আটককৃতরা সাদা কালো রংয়ের ভূয়া নম্বর প্লেটে এবন ২৮ লিখে মালিবাগ রেলগেট এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে পুলিশ জানিয়েছে।

এসআই জোবায়ের জানান, ড্রাইভার সঠিক বলেছে কিনা বিষয়টি পরীক্ষা করে দেখা হচ্ছে। গাড়িটির নম্বর প্লেট হলুদ হওয়ায় বিষয়টি তাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে। কারণ হলুদ নম্বর প্লেট সাধারণ বিদেশি মিশন ও দাতা সংস্থার গাড়িতে ব্যবহার করা হয়।

রাতেই তাদেরকে নিয়ে অভিযানে নামা হবে বলেও জানান এসআই জোবায়ের হোসেন।

আটককৃতদের মধ্যে দুলাল ওরফে দেলোয়ারের নামে বিভিন্ন থানায় ১৫/১৬ টি মামলা রয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।