মুন্সীগঞ্জের সিরাজদিখানে গুলিবিদ্ধ তিন যুবকের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রসুনিয়ায় দুই যুবক ও শ্রীনগর উপজেলার বাড়ৈখালীতে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ও দুপুরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।সিরাজদিখান থানা পুলিশ জানায়, সিরাজদিখান উপজেলার রশুনিয়া ব্রিজের নিচ থেকে ইব্রাহীম (২০) নামের এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। এরপরই একটু দূরে এক ধানক্ষেত থেকে আরও এক অজ্ঞাত (৪০) যুবকের লাশ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

নিহত এক যুবকের বাড়ি ঢাকার জুরাইনে। তার বাবার নাম মো. খোরশদ আলম। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। কে বা কারা এ যুবককে হত্যা করেছে তা শনাক্ত করা সম্ভব হয়নি। লাশের কথা জানতে পেরে ঢাকা থেকে সিরাজদিখান থানায় আসেন ইব্রাহীমের মামা বাবুল।

তিনি জানান, ইব্রাহীম গ্রিলের কাজ করে। সাতদিন আগে কে বা কারা তাকে গ্রিলের কাজ আছে বলে বাড়ির সামনের খেলার মাঠ থেকে ডেকে নিয়ে যায়। তারপর থেকে ইব্রাহীম নিখোঁজ। পরে মোবাইল ফোনে অভিভাবকদের কাছে মুক্তিপণ দাবি করে আসছে। জুরাইন থানায় এ ব্যাপারে জিডি করা হয়েছে।

সিরাজদিখান থানার ওসি মো. মাহাবুবুর রহমান জানান, উপজেলার রশুনিয়া ব্রিজের নিচ থেকে এক যুবকের লাশ ও তার ২০০ মিটার দূরে এক ডোবায় আরও একটি লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুটি লাশ উদ্ধার করে।

তিনি জানান, একটি লাশ শনাক্ত করা হয়েছে, অপরটি অজ্ঞাত। ঘাতকরা ইব্রাহীমের মাথায় গুলি করে হত্যা করেছে।

লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়ের করা হয়েছে।

শ্রীনগরের বাড়ৈখালীতে রাস্তার পাশে আরও এক অজ্ঞাত (২৭) যুবকের লাশ উদ্ধার করেছে শ্রীনগর পুলিশ। দুপুর সাড়ে ১২টার দিকে এলাকাবাসী লাশ দেখে খবর দিলে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শ্রীনগর থানার ওসি মো. মিজানুর রহমান জানান, উপজেলার হাষাড়া-বাড়ৈখালী সড়কের শ্রীধরপুর কড়ইতলায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশে গুলির চিহ্ন পাওয়া গেছে।

তিনি বলেন, একই দিনে সিরাজদিখান ও শ্রীনগরের ঘটনা একই ঘাতক গ্রুপের কাজ বলে মনে হচ্ছে।

লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।