লক্ষ্মীপুরের হরতালে পুলিশের সঙ্গে জামায়াত-শিবিরের কর্মীদের সংঘর্ষে আহত ১০

ছাত্রশিবিরের ডাকা আধাবেলা হরতালে বুধবার সকালে পুলিশের সঙ্গে জামায়াত-শিবিরের কর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অন্তত ১০ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে। পুলিশের সঙ্গে সংঘর্ষে ১০ জন শিবিরকর্মী আহত হয়েছে। তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতাল, সুপ্রিম কেয়ারসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।  পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোর সাড়ে ৬টার দিকে ছাত্রশিবির জেলা শাখার উদ্যোগে শহরের উত্তর তেমুহনী পৌর বাস টার্মিনাল এলাকায় হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করে।

এ সময় পুলিশ মিছিলে বাঁধা দিলে সংঘর্ষে শুরু হয়। এক পর্যায়ে শিবিরকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোঁড়ে। পুলিশও টিয়ার শেল নিক্ষেপ ও লাঠিচার্জ করে শিবিরকে ছত্রভঙ্গ করে দেয়।

সংঘর্ষে শিবিরের আহত কর্মীরা হলেন- রুবেল (২৩), মাসুদ (২২), মানিক হোসেন (২৪), সাজু (২৭), ফয়েজ (২৫), কামরুল হাসান (১৮), রাকিব হাসান জুয়েলসহ (১৯) ১০ জন।

লক্ষ্মীপুর সদর থানার ওসি আলতাফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।’

তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।