পদ্মা দাফন দিবস’পালনের প্রস্তাব ফারুকের

‘পদ্মা দাফন দিবস’ পালনের প্রস্তাব ফারুকের,সরকার নিজ হাতে পদ্মা সেতুর দাফন দিয়েছে বলে মন্তব্য করে বিরোধী দলীয় এই চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক। তিনি বলেন, “সংখ্যাগরিষ্ঠতার জোরে সরকার সংসদে তত্ত্বাবধায়ক সরকারের কবর রচনার পর এবার দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে পদ্মা সেতুর দাফন সম্পন্ন করেছে।”রোববার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাগপা ছাত্রলীগ ঢাকা মহানগর আয়োজিত ‘বন্দি মুক্তি ও জুলুম প্রতিরোধে ছাত্রসমাবেশে’ ফারুক একথা বলেন। ফারুক অভিযোগ করেন বলেন, “জনগণের প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রীর উচিত ছিল দুই আবুলসহ পদ্মা সেতুর কেলেঙ্কারিতে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া।কিন্তু সে ক্ষেত্রে তিনি ব্যর্থ হয়েছেন।”

সরকারের ব্যর্থতায় পদ্মা সেতুর দাফন হওয়ায় ‘দাফন দিবস’ পালন করা উচিত বলেও মন্তব্য করেন ফারুক।

মহাজোটের শরিক এরশাদের উদ্দেশে ফারুক বলেন, “সত্যিকার অর্থে মহাজোট ছাড়লে রাজপথে আসুন। কারণ জনগণ ছলছাতুরি পছন্দ করে না।”

প্রসঙ্গত, শনিবার সকালে নারী নির্যাততন ও ধর্ষণের প্রতিবাদের জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন  মুহম্মদ এরশাদ।

ওয়াশিংটন টাইমসে প্রকাশিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিবন্ধ নিয়ে সরকারি দলের সমালোচনার জবাবে ফারুক বলেন, “সত্য কথা বলায় সরকারের আঁতে ঘা লেগেছে।”

সরকারি সুযোগ সুবিধা নিয়ে প্রধানমন্ত্রী নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন এমন অভিযোগ করে বিরোধী দলীয় চিফ হুইপ এটা বন্ধে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান।

সংগঠনের ঢাকা মহানগর আহ্বায়ক আবদুর রহমান ফরিদীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য দেন জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।