রাজধানীজুড়ে অস্ত্রে সজ্জিত আওয়ামীলীগ

আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা রাজধানীর মিরপুর-১০, মহাখালী ও বঙ্গবন্ধু এভিনিউসহ বিভিন্ন স্থানে রাম দা, চাপাতি ও লাঠিসোটা নিয়ে অবস্থান নিয়ে । মঙ্গলবার সকাল থেকে হরতালবিরোধী মিছিল নিয়ে তারা নগরীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয়। সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর মহাখালী ফ্লাইওভারের সামনে মিছিল করছে ঢাকা মহানগর ২০নং ওয়ার্ড আওয়ামী লীগ। তারা বাড্ডা থেকে মিছিল নিয়ে এখানে আসে। ১০টার দিকে মহাখালীর আমতলী থেকে মিছিল বের করে ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর শাখা। পুলিশি পাহারায় তারা মিছিল নিয়ে বনানীর দিকে যায়।

সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসএসসিতে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের নেতৃত্বে  ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ, ঢাকা কলেজ ও বদরুন্নেসা কলেজ শাখা ছাত্রলীগের দুই শতাধিক নেতা-কর্মী অবস্থান নেয়। মধুর কেন্টিনে কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার শ’ খানেক নেতা-কর্মী অবস্থান করছে।

এরআগে সকাল পৌনে ১০টার দিকে মোটরসাইকেলে করে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ে আসেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। এর কিছুক্ষণ আগে আসেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।